করোনা পরিস্থিতিতে অসহায় মানুষজনদের পাশে দাঁড়ালেন দক্ষিণ দিনাজপুর জেলার সাংসদ সুকান্ত মজুমদার।

0
1896

দঃ দিনাজপুর, নিজস্ব সংবাদদাতাঃ- করোনা আবহে অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন দক্ষিণ দিনাজপুর জেলার সাংসদ সুকান্ত মজুমদার। করোনা সতর্কতায় দেশজুড়ে জারি লক ডাউনে সমস্যায় পড়েছেন অসহায় দিন আনা দিন খাওয়া মানুষেরা।
এইবার সেইসব অসহায় মানুষজনদের পাশে দাঁড়ালেন জেলার সাংসদ সুকান্ত মজুমদার।
দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর পৌরসভার ২নং ওয়ার্ড বড়াইল এলাকায় এইদিন শতাধিক মানুষকে চাল, ডাল, আলু, সাবান সহ মাস্ক বিতরণ করলেন জেলার সাংসদ সুকান্ত মজুমদার।
পাশাপাশি এদিন তিনি রাজ্য সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগ্রে দিয়ে বলেন ” রাজ্যজুড়ে করোনা পরিস্থিতিতে কেন্দ্রীয় সরকার প্রত্যেক মানুষ প্রতি পাঁচ কেজি করে বিনামূল্যে রেশন থেকে চাল দেবার কথা ঘোষণা করেছে,কিন্তু রাজ্য সরকার কেন্দ্রীয় বিজ্ঞপ্তির পরেও তা চালু না করায় পশ্চিমবঙ্গের বহু অসহায় হতদরিদ্র মানুষজন অনাহারে দিন কাটাচ্ছেন। আমরা আমাদের সীমিত সামর্থের মধ্যে সরকারি সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত সেইসব অসহায় মানুষদের সামান্য সাহায্য করলাম এবং লকডাউনের আগামী দিনগুলিতেও আমরা সরকারি সাহায্য থেকে বঞ্চিত মানুষজনের এভাবেই সাহায্য করবো। ”
সাংসদ ছাড়াও এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বুনিয়াদপুরের বিজেপি নেতা সুপ্রিয় দত্ত, ফনিভূষণ মাহাতো,নয়ন সাহা, অর্ণব বিশ্বাস সহ অন্যান্যরা।
লক ডাউনের এই বিশেষ পরিস্থিতিতে সাহায্য পেয়ে সাংসদ সুকান্ত মজুমদার’কে ধন্যবাদ জানিয়েছেন সকলেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here