রেশন ব্যবস্থায় স্বচ্ছতা রাখতে হঠাৎই বেশকয়েকটি রেশন দোকানে সোমবার সকালে হানা দিলেন পূর্ব মেদিনীপুর জেলাপরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ সিরাজ খাঁন।

0
5778

পূঃ মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতাঃ- গোটা রাজ্য তথা বিশ্বের আতঙ্কের অপর নাম নোভেল করোনা ভাইরাসের।আর এই আতঙ্কের মাঝেও সাধারণ মানুষের যাতে কোনোরূপ অসুবিধা না হয় সেজন্য রাজ্য সরকারের তরফ থেকে বিশেষ রেশনের ব্যবস্থা চালু করা হয়েছে।
রেশন ব্যবস্থায় স্বচ্ছতা রাখতে হঠাৎই বেশকয়েকটি রেশন দোকানে সোমবার সকালে হানা দিলেন পূর্ব মেদিনীপুর জেলাপরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ সিরাজ খাঁন।এদিন প্রথমে কোলাঘাটে রেশন দোকানে জান এছাড়া গ্রাহক ও বিক্রেতাদের সাথে কথা বলেন।চাল ও আটার গুণগত মান স্বরজমিনে দেখেন তিনি।এদিন সিরাজ বাবু জানান,জেলার বিভিন্ন রেশন দোকানে নজর রেখেছি আমরা।এই লকডাউনের সময় কোন রেশন গ্রাহক যাতে সমস্যায় না পড়েন সেই বিষয়ে তিনি মানুষের পাশে থেকে কাজ করতে চান কর্মদক্ষ।

এছাড়া তিনি বলেন, যদি এই সময়ে কোন রেশন ডিলারেরবিরুদ্ধে কোন দুর্নিতির অভিযোগ পান তাহলে তার লাইসেন্স যেমন ক্যানসিল করা হবে।পাশাপাশি কোন গ্রাহক এই দুর্যোগের বাজারে রেশন তুলে তা অন্যকোথাও বিক্রি করলে,যদি ধরাপড়ে তাহলে উপযুক্ত ব্যবস্থা গ্রহন করা হবে বলে হুশিয়ারী দেন সিরাজজ বাবু।এদিন বেশ করেকটি রেশন দোকানে গানা দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here