লকডাউন কনসেপ্টেই পরিচালক কুমার চৌধুরী বানিয়ে ফেললেন দুটি শর্টফিল্ম।

0
1638

কলকাতা, শতাব্দী মজুমদারঃ- লাইট ক্যামেরা একশনের সঙ্গে পরিচয় তাঁর দীর্ঘদিনের।একসময় অভিনয়ের পাশাপাশি বেশ কয়েকটি টেলিফিল্মও পরিচালনা করেছেন।তাঁর পরিচালিত একাধিক শর্টফিল্ম ফেস্টিভ্যালেও উচ্চ প্রশংসিত হয়েছে।এবার সেই অভিজ্ঞতাকেই কাজে লাগিয়ে অভিনেতা পরিচালক কুমার চৌধুরী পুত্র আর্কদীপ কে সঙ্গে নিয়ে এই লকডাউন পিরিয়ডে বানিয়ে ফেললেন দুটো শর্ট ফিল্ম।”ইউ ক্যান ফ্লাই” এবং” লক ডাউন”।

শৈশব আজ এমনিতেই বন্দি আর এই লকডাউন ছোট্ট শিশুদের যেন আরও গন্ডির মধ্যে বেঁধে ফেলেছে।কিন্তু মন তো আর বন্দি নয়,কল্পনায় সে ঘুরে বেড়ায় যত্র তত্ৰ।প্রায় তিন মিনিটের ছোট্ট ছবি “ইউ ক্যান ফ্লাই” দর্শকদের এরকমই বার্তা দেয়।ছোট্ট আর্কদীপের অভিনয়ের সংলাপহীন এক্সপ্রেশন বেশ ভালো আর এই ছবিটির এডিটিংও করেছে আর্কদীপই।

সংলাপ ছাড়া শুধুমাত্র একটানা দৃশ্য গ্রহণে ছয় মিনিটের ছোট্ট ছবি “লকডাউন “অনেক কিছু বুঝিয়ে দেয়।করোনার থাবায় জীবন স্তব্ধ,ধ্বংসের মুখে অনেক কিছু উইকেট ভাঙা,উল্টে যাওয়া হেলিকপ্টার যেন তার প্রতীক ।লকডাউনের কারণে শৈশব আরও বাধা পরে গেলেও ছবির শেষে দরজার আই হোলের মধ্য দিয়ে একটা আলোর বিন্দু যেন মুক্তির আলো দেখায় । দুটি ছবিই ইতিমধ্যে ইউটিউবেও যথেষ্ট সাড়া ফেলে দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here