সামনেই ২১-এর ভোট, বঙ্গে ক্ষমতা দখল করতে ময়দানে বিজেপি।

0
209

সব খবর নিউজ ডেস্কঃ- পরিস্তিতি যাই থাক, ২১-এর ভোটকে পাখির চোখ করেছে প্রতিটি রাজনৈতিক দল। তবে যাই হোক, একটি বিষয় সমস্ত রাজনৈতিক বিশেষজ্ঞরা নিশ্চিৎ ভাবে মনছেন যে তৃণমূলকে এবারের রাজনৈতিক রণাঙ্গনে বেগ দেবে বিজেপি। তার প্রমান লোকসভা ভোটেই আমরা দেখেছি। তাই এই সাফল্যের ধারাকে অব্যাহত রাখতে মাটি কামড়ে লড়াই এ নেমে পড়েছে বিজেপি দল। বিভিন্ন জায়গায় ক্যামপেনিং করে দ্রুত তারা পৌঁছে যাচ্ছেন মানুষের কাছে, যা নিশ্চিৎ ভাবে তাদের সাফল্যকে তরান্বিত করবে বলা যেতে পারে।

তাই 2021 এর বিধানসভা নির্বাচন আর এই বিধানসভা নির্বাচন কে ঘিরে এখন চড়ছে পারদ, তৃণমূল বিজেপি দুজনেই ইতিমধ্যেই শুরু করে দিয়েছে তাদের সাংগঠনিক স্তর এর বিভিন্ন আলোচনা।আর এই বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে রেখেছে বিজেপি, তৃণমূলের সংগঠন যতটাই শক্ত হোক না কেন লড়াইটা যে আদৌ সহজ হবে না এটা একটু হলেও বেশ ভালোই বোঝা যাচ্ছে। তাই দুজনেই কেউ কারো জমি ছাড়তে রাজি নয়। লকডাউনের পূর্বে বিজেপির একটি ক্যাম্পেনিং অনুষ্ঠে সেই উৎসাহ উদ্দিপনা লক্ষ করা গিয়েছিলে।

সেদিনের অনুষ্ঠানে বিশিষ্ট অভিনেতা ও বিজেপি নেতা সুরজিৎ চৌধুরী বলেছিলেন, ”একদিকে অগ্নিমিত্রার হাত ধরে মহিলা মোর্চা, অন্যদিকে সৌমিত্র হাত ধরে যুব মোর্চা, আর সবার উপরে আমাদের দিলীপ দা যার নেতৃত্বে আমরা বঙ্গ বিজেপি তৈরি ২০২১ এর নির্বাচনের জন্য। মানুষ যেভাবে আমাদের সাথে আছেন তৃণমূল মুক্ত হতে পশ্চিমবঙ্গে খালি কয়েকটা মাসের অপেক্ষায়। সবাই তৈরি থাকুন নতুন সূর্য ওঠার জন্য। বিজেপি আসছে পশ্চিমবঙ্গে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here