অস্ট্রেলিয়া থেকে ফিরে নিজের খেলার মাঠে ফিরলেন কোলাঘাটের দয়ানন্দ।

0
212

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুর:-অস্ট্রেলিয়ায় ঐতিহাসিক ক্রিকেট সিরিজ জয়ী ভারতীয় দলের অন‍্যতম সদস‍্য ছিলেন পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাটের দয়ানন্দ গরানী। তিনি ছিলেন ভারতীয় দলের ম‍্যাসাজ থেরাপিস্ট এবং থ্রো ডাউন স্পেশালিস্ট।
শুক্রবার কোলাঘাটে ফিরেই তিনি শিকড়ের টানে হাজির হন কোলাঘাটে। প্রথমে তিনি নিজে যে মাঠে প্র্যাকটিস করতেন সেই মাঠে কোচের সাথে দেখা করেন। এরপর কোলাঘাটেএকটি স্বেচ্ছাসেবী সংস্থার আয়োজনে গরানীকে সম্বর্ধিত করা হয়।
দয়ানন্দ গরানীর সাথে তাঁর নিজের ক্লাব কোলাঘাট ক্রিকেট ক্লাব এইট্টির প্রশিক্ষক কৌশীক ভৌমিক ও সম্পাদক সুজন বেরাকেও সম্বর্ধনা জ্ঞাপন করা হয়। এরপর নিজের গ্রামের বাড়ি জামিত্র‍্যা বাড়িতে যান এবং বাবা-মার সাথে দেখা করেন। এরপর যে মাঠ থেকে আজ ভারতীয় দলের সদস্য হতে পেরেছেন সেই কোলাঘাট কাট চড়া মাঠে আছেন দয়ানন্দ। এবং মাঠের কোচ এবং যারা আজ মাঠে প্রাকটিস করে তাদের কাছে তার নিজের জার্নি সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন। এবং খেলার ক্ষেত্রে কিছু টিপস দেন ভারতীয় দলের সদস্য দয়ানন্দ।
দয়ানন্দ বলেন”এই সিরিজ জয়ে দেশবাসী আনন্দিত ও গর্বিত বোধ করছেন, এটাই আমার কাছে সব থেকে বড় প্রাপ্তি। আমার গ্রাম তথা কোলাঘাট ও দেশবাসী সবাই ভালো থাকুন, এই প্রার্থনা করি। এই মাঠ আমার কাছে মন্দিরের মতন। এরপর মাঠের প্যাকটিস রত নব জুনিয়ার ক্রিকেটারদের কেককেটে খাওয়ালে দয়ানন্দ গরানী এবং রঞ্জিত দলের চাম্পিয়ান সদস্য ঋত্বিক চ্যাটার্জি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here