স্বাস্থ্যসাথী’র কার্ডে বিনামূল্যে চিকিত্‍সার সুযোগ করে দেওয়া হল, মেদিনীপুর শহরের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা কৃষ্ণা জানা নামে এক জটিল রোগাক্রান্ত মহিলার।

0
135

নিজস্ব সংবাদদাতা,পশ্চিম মেদিনীপুর:-স্বাস্থ্যসাথী’র কার্ডে বিনামূল্যে চিকিত্‍সার সুযোগ করে দেওয়া হল, মেদিনীপুর শহরের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা কৃষ্ণা জানা নামে এক জটিল রোগাক্রান্ত মহিলার।
গত কয়েক মাস ধরে কৃষ্ণা জানা যকৃত বা লিভারের জটিল সমস্যায় ভুগছিলেন। চিকিৎসা করিয়ে করিয়ে একপ্রকার কপর্দকশূন্য হয়ে পড়েছিল তাঁর পরিবার! এই বিষয়টি জানতে পারেন, এলাকার প্রাক্তন কাউন্সিলার মৌ রায়। এরপর তিনি বিষয়টি মেদিনীপুর পৌরসভার সংশ্লিষ্ট আধিকারিককে জানান এবং দ্রুত ওই মহিলাকে একটি স্বাস্থ্যসাথী কার্ড করে দেওয়ার আবেদন জানান। মৌ রায়ের আবেদনে সাড়া দিয়ে সোমবার মেদিনীপুর পৌরসভা তরফ থেকে কৃষ্ণা জানার বাড়িতে উপস্থিত হয়ে কৃষ্ণা দেবীর হাতে স্বাস্থ্য সাথীর কার্ড তুলে দেন মেদিনীপুর পৌরসভার আধিকারিক মানোয়ারা বেগম ও সোমনাথ ব্যানার্জী। ‘স্বাস্থ্যসাথী’র কার্ড হাতে পেয়ে খুশি কৃষ্ণা জানার পরিবার। এবার ‘স্বাস্থ্যসাথী’র কার্ডের মাধ্যমে চিকিত্‍সা করিয়ে, নতুন করে বাঁচার আশা দেখছেন কৃষ্ণা দেবী এবং এজন্য তিনি ধন্যবাদ জানিয়েছেন প্রাক্তন কাউন্সিলর মৌ রায় সহ পৌরসভার আধিকারিকদের। আর মৌ দেবী জানালেন, “এ আর এমন কি! অসহায় পরিবারের কাছে দিদির স্বপ্নের প্রকল্পটি দ্রুত পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি। আধিকারিকরা সাহায্য না করলে সম্ভব হতনা।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here