শাহরুখ খানের সঙ্গে অভিনয়ের প্রলোভন দেখিয়ে দ্বাদশ শ্রেণির এক ছাত্রীকে পাচারের অভিযোগ উঠেছিলো মুম্বইয়ের এক ব্যক্তির বিরুদ্ধে।

0
321

নদীয়া, নিজস্ব সংবাদদাতাঃ- শাহরুখ খানের সঙ্গে অভিনয়ের প্রলোভন দেখিয়ে দ্বাদশ শ্রেণির এক ছাত্রীকে পাচারের অভিযোগ উঠেছিলো মুম্বইয়ের এক ব্যক্তির বিরুদ্ধে। ছাত্রীর বাড়ি পশ্চিমবঙ্গের নদিয়া জেলার পলাশীপাড়ায়। তাকে দাদর রেল স্টেশন থেকে বুধবার উদ্ধার করেছে রেলপুলিশ।
সোশ্যাল মিডিয়ার বন্ধুকেও আপনই ভেবেছিল কিশোরী। ভাব জমতে না জমতেই বলিউডের বাদশা শাহরুখ খানের সঙ্গে অভিনয়ের প্রস্তাবও দিয়েছিল সে। নদীয়ার পলাশিপাড়ার নিম্নবিত্ত পরিবারের কিশোরী ভেবেছিল বন্ধু হয়তো সত্যি তার পাশে দাঁড়াচ্ছে। তবে সে ভাবনা বেমালুম মিথ্যে প্রমাণ হল মাত্র কয়েকদিনেই। পরিকল্পনামাফিক নদিয়ার কিশোরীকে মুম্বইতে পাচারের অভিযোগ উঠেছিলো ওই ব্যক্তির বিরুদ্ধে।
পুলিশ অভিযুক্তকে হাতেনাতে গ্রেপ্তার করেছে। পুলিশ সূত্রে খবর, ধৃত ব্যক্তির নাম সুভান। বয়স চল্লিশ পেরিয়ে গিয়েছে। দিনকয়েক আগে সোশ্যাল মিডিয়ায় আলাপ দু’জনের। নিজেকে ইভেন্ট ম্যানেজার বলে পরিচয় দেয় সে। ফেসবুক প্রোফাইলে ছেলেরও ছবি দিয়ে রেখেছিল সুভান। কিশোরীর দাবি, শাহরুখ খানের (Shah Rukh Khan) সঙ্গে বলিউড ছবিতে কাজ দেওয়ার প্রস্তাব দিয়েছিল সুভান।


শনিবার নাবালিকা অপহরণ কাণ্ডে অভিযুক্ত সুভাণ শেখ কে আদালতে পাঠালো পুলিস।সেই সাথে অপহৃতা নাবালিকাকে গোপন জবান বন্দীর জন্য বিচারকের কাছে পাঠানো হয়। প্রসঙ্গত গত পনের তারিখে তেহট্টএ কোচিং করতে গিয়ে অপহৃতা হয় পলাশী পাড়া থানার পলাশী পাড়ার দ্বাদশ শ্রেণির ওই নাবালিকা ছাত্রী।তাকে পুলিস মুম্বাই থেকে উদ্ধার করে ও অভিযুক্তকে গ্রেপ্তার করে।এদিন সকালে তাদের পলাশী পাড়া থানায় নিয়ে আসে পুলিস।তারপরে তাদের আদালতে পাঠায়।অভিযুক্ত সূভান শেখের পাঁচ দিনের পুলিস হেফাজতের আবেদন করেছে পুলিশ। পুলিশের সহায়তায় তার বাড়িতে ফেরে অপহৃত ঐ ছাত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here