অসুস্থতার কারণে হাঁটাচলা বন্ধ হয়ে যাওয়া এক মহিলাকে হুইল চেয়ার প্রদান করল কেশপুর ব্লকের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন মুগবসান টার্গেট ওয়েলফেয়ার সোসাইটি।

0
112

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর:- গত দু বছর আগে স্ট্রোক হওয়ার পর চলাফেরার ক্ষমতা হারিয়েছেন কেশপুর ব্লকের মুগবসান গ্রামের বাসিন্দা সাবিয়া বিবি। বর্তমানে বাড়িতেই দিন কাটাচ্ছেন তিনি।
হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসা করিয়েও লাভের লাভ কিছুই হয়নি।
স্বামী সেখ নেজাম আলী সামান্য ব্যবসা করে সংসার চালান। বর্তমানে ঐ সামান্য আয়ে ও জিনিসপত্রের মূল্যবৃদ্ধির কারণে সংসার চালানোই দায় হয়ে উঠেছে তার। সেই কারনে অর্থের অভাবে স্ত্রীর চিকিৎসাও ঠিক মত করাতে পারছেন না।ঐ অসুস্থ চলাফেরার ক্ষমতা হারানো মহিলাকে হুইল চেয়ার প্রদান করল স্বেচ্ছাসেবী সংগঠন মুগবসান টার্গেট ওয়েলফেয়ার সোসাইটি।
সোসাইটির সম্পাদক সেখ মনিরুল আলম বলেন, এই হুইল চেয়ারটা কেনার জন্য অনেকেই আর্থিক সহায়তা প্রদান করেছেন। তাদেরকে ধন্যবাদ জানাই। সেই সঙ্গে তিনি এই অসুস্থ মহিলার শতায়ু কামনা করেন।
মহিলার স্বামী সেখ নেজাম আলী বলেন, অর্থের অভাবে এতদিন স্ত্রী কে একটি হুইল চেয়ার কিনে দিতে পারিনি। রবিবার টার্গেট ওয়েলফেয়ার সোসাইটির দেওয়া হুইল চেয়ারের বসে আমার স্ত্রী এখন চলাফেরা করতে পারবে। ওই অনুষ্ঠানে
উপস্থিত ছিলেন সংগঠনের সম্পাদক সেখ মনিরুল আলম, সভাপতি আব্দুল সোফি, কোষাধ্যক্ষ সেখ মহম্মদ ইমরান, সেখ মিরাজ আলী, সেখ মইনুল ইসলাম, সাহাঙ্গির চৌধুরী,জাহেদুল চৌধুরী, আব্দুল রফিক সহ অন্যান্যরা।
সোসাইটির এক সদস্য বলেন, আমাদের সংস্থাটি প্রতিষ্ঠার পর থেকেই সামাজিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। তিনি আরো বলেন, এ কার্যক্রম ভবিষতেও অব্যহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here