সর্বভারতীয় ডাক্তারি প্রবেশিকা পরীক্ষা নিটে ৯৫২৬ র‍্যাঙ্ক করে এমবিবিএস পড়ার সুযোগ পেল মালদা জেলার হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের ভবানীপুর গ্রামের বাসিন্দা সেখ সলেমানের ছেলে সাবির আলি।

0
73

মালদা, নিজস্ব সংবাদদাতাঃ- সর্বভারতীয় ডাক্তারি প্রবেশিকা পরীক্ষা নিটে ৯৫২৬ র‍্যাঙ্ক করে এমবিবিএস পড়ার সুযোগ পেল মালদা জেলার হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের ভবানীপুর গ্রামের বাসিন্দা সেখ সলেমানের ছেলে সাবির আলি।তাকে সংবর্ধনা জানাতে ছুটে আসলেন একের পর এক রাজনৈতিক নেতাকর্মীরা।রবিবার মিষ্টিমুখের মধ্য দিয়ে সাবিরকে ফুলের তোড়া,কলম ও ডায়েরি দিয়ে সংবর্ধনা জানালেন ডিওয়াইএফআই এর প্রাক্তন ও নতুন সদস্যরা।

জানা যায় ফল বিক্রি করে অভাবের সংসার চালান বাবা সেখ সলেমান। আর্থিক প্রতিবন্ধকতাকে হার মানিয়ে সাবিরের সাফল্যে গর্বিত পরিবার সহ গোটা গ্রাম।সংসারে ‌রয়েছে স্ত্রী,এক ছেলে ও এক মেয়ে।অভাবের সংসারে কঠোর পরিশ্রম করে ছেলে ও মেয়েদের পড়াশোনা করিয়েছেন তিনি। সোমবার সর্বভারতীয় ডাক্তারি প্রবেশিকা পরীক্ষা নিটের ফলাফল প্রকাশিত হতেই আনন্দের জোয়ার সাবিরের ঘরে।তার প্রাপ্ত নম্বর ৬২৬।ছেলের সাফল্যে আপ্লুত বাবা সলেমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here