আইনি পরিষেবা নিয়ে শোভাযাত্রা মাথাভাঙায়।

0
105

মনিরুল হক, কোচবিহারঃ আইনি পরিষেবা নিয়ে শোভাযাত্রা মাথাভাঙায়। মঙ্গলবার মাথাভাঙ্গা মহকুমা আইনি পরিষেবা কর্তৃপক্ষের ব্যবস্থাপনায় ওই শোভাযাত্রা শুরু হয় মাথাভাঙ্গা আদালত চত্বর থেকে। এদিন এই শোভাযাত্রাটি মাথাভাঙ্গা শহর পরিক্রম করে পুনরায় আদালত চত্বরে এসে শেষ হয়।
এদিনের এই শোভাযাত্রায় উপস্থিত ছিলেন, মাথাভাঙ্গা অতিরিক্ত জেলা ও দায়রা জজ তথা মাথাভাঙ্গা মহকুমা আইনি পরিষেবা কর্তৃপক্ষের চেয়ারম্যান নির্বাণ খেসং, এসিজেএম মৃণাল কান্তি মন্ডল, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জয়ন্ত ভট্টাচার্য, মাথাভাঙ্গা মহকুমা শাসক অচিন্তকুমার হাজরা, মাথাভাঙ্গা এসডিপিও সুরজিৎ মন্ডল, মাথাভাঙ্গা মহকুমা আইনি পরিষেবা কর্তৃপক্ষের সচিব রৌশন আলী, মাথাভাঙ্গা বার অ্যাসোসিয়েশনের আইনজীবীগণ, ল-ক্লার্ক অ্যাসোসিয়েশনের সদস্যরা এবং পার্শ্ব আইনসেবকেরা প্রমুখ।
এদিন এই শোভাযাত্রা পর মহকুমা আইনি পরিষেবা কর্তৃপক্ষের সচিব রৌশন আলী বলেন, “আজকে সারা দেশে আইনি পরিষেবা দিবস পালিত হচ্ছে। এই উপলক্ষে মাথাভাঙ্গা মহকুমা আইনি পরিষেবা কর্তৃপক্ষের পক্ষ থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। আইনি পরিষেবা কর্তৃপক্ষ জনগণের আইনি অধিকার রক্ষা করতে প্রতিজ্ঞাবদ্ধ এবং সকলকে ন্যায় পাইয়ে দেওয়াই মূল লক্ষ্য।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here