শীতলকুচি নির্যাতিতা কলেজ ছাত্রীর বাড়িতে গেলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিক।

0
256

মনিরুল হক, কোচবিহারঃ শীতলকুচি নির্যাতিতা কলেজছাত্রীর বাড়িতে গিয়ে দেখা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিক। এদিন নিশীথ প্রামাণিক ছাড়াও সেখানে তার সাথে উপস্থিত ছিলেন বিজেপির কোচবিহার জেলা সভাপতি সুকুমার রায়, সুশীল চন্দ্র বর্মন, বরেন চন্দ্র বর্মন, নিখিল রঞ্জন দে সহ একাধিক বিজেপি নেতৃত্ব।
এদিন নিশীথ প্রামাণিক নির্যাতিতার বাড়িতে পৌঁছতেই ওই কলেজ ছাত্রীর বাবা কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর পায়ে লুটিয়ে পরেন এবং কান্নায় ভেঙে পরেন তিনি। এরপর নিশীথ প্রামাণিককে সান্তনা দিতেও দেখা যায় নির্যাতিতা কলেজ ছাত্রীর বাবাকে।
এরপর আজ শীতলকুচি কলেজ ছাত্রী নির্যাতিতার বাড়িতে যান কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তথা কোচবিহারের সাংসদ নিশীথ প্রামানিক। সঙ্গে ছিলেন বিজেপির কোচবিহার জেলা সভাপতি সুকুমার রায়, সুশীল চন্দ্র বর্মন, বরেন চন্দ্র বর্মন, নিখিল রঞ্জন দে সহ একাধিক বিজেপি নেতৃত্ব। সেই বাড়িতে গিয়ে নির্যাতিতা কলেজ ছাত্রীর সঙ্গে একান্তে বৈঠক করেন নিশীথ প্রামানিক সহ অন্যান্য বিধায়করা।
নির্যাতিতা কলেজছাত্রীর বাড়ি থেকে বেরিয়ে নিশির প্রামাণিক সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, বর্তমান শাসক দলের একাংশ তাদের মধ্যে যেভাবে কোচবিহার শহর বাংলায় বেছে বেছে বিজেপি কর্মীদের ওপর অকথ্য অত্যাচার চালাচ্ছে তার বিরুদ্ধে সোচ্চার হয়েছি। নির্যাতিতার পাশে আমরা সব সময় আছি এবং থাকব।
প্রসঙ্গত, গত ২১ শে ডিসেম্বর কলেজে যাওয়ার সময় শীতলকুচি কলেজ ছাত্রীকে একটি গাড়িতে তুলে নিয়ে গিয়ে একটি ফাঁকা বাড়িতে তিনজন মিলে ধর্ষণ করে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে ছিল শীতলকুচি সহ মাথাভাঙ্গায়। পুলিশি তৎপরতায় গণধর্ষণকাণ্ডে যুক্ত ৩ অভিযুক্তকে গ্রেফতারও করে। পরবর্তীতে সিআইডির ফরেনসিক দল এসে ঘটনা তদন্ত শুরু করে। বেশ কয়েক দিন ধর্ষণ কাণ্ডে অভিযুক্ত যুবকরা পুলিশ হেফাজতে ছিল। অভিযুক্তদের ডিএনএ টেস্ট করানোর ব্যবস্থা করেছে পুলিশের পক্ষ থেকে। বর্তমানে তিন অভিযুক্ত জেল হেফাজতে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here