পার্থর হাত ধরে আবারও চালু হল দিনহাটা থেকে চৌধুরীহাট পর্যন্ত সরকারী বাস পরিষেবা।

0
285

মনিরুল হক, কোচবিহারঃ উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার নয়া চেয়ারম্যানের হাত ধরে আবারও চালু হল দিনহাটা থেকে চৌধুরীহাট পর্যন্ত সরকারী বাস পরিষেবা। এদিন দিনহাটায় আনুষ্ঠানিক ভাবে এই বাস পরিষেবা চালু করলেন উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার নয়া চেয়ারম্যান পার্থ প্রতিম রায়।
জানা যায়, বহু প্রতিক্ষার পর আনুষ্ঠানিক ভাবে দিনহাটা থেকে চৌধুরীহাট পর্যন্ত এনবিএসটিসি বাসের শুভ সূচনা হল। শুভ সূচনা করলেন উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার নয়া চেয়ারম্যান পার্থপ্রতিম রায়। শনিবার দিনহাটা শহরের পাচমাথা মোড় এলাকায় আনুষ্ঠানিক ভাবে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে বহুদিন পর আবার দিনহাটা থেকে ভারত বাংলাদেশ সীমান্ত এলাকা চৌধুরীহাট যাওয়ার জন্য উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার বাস চালু হল। এদিন সবুজ পতাকা উড়িয়ে এই বাস পরিষেবার শুভ সূচনা করলেন উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চেয়ারম্যান এবং দিনহাটা বিধানসভা কেন্দ্রের বিধায়ক এছাড়াও উপস্থিত ছিলেন এনবিএসটিসির বাকি আধিকারিকেরা।
এদিন এই অনুষ্ঠানে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চেয়ারম্যান পার্থপ্রতিম রায় ছাড়াও উপস্থিত ছিলেন, দিনহাটার বিধায়ক উদয়ন গুহ, দিনহাটা ২ নম্বর ব্লক তৃণমূল সভাপতি বিষ্ণু কুমার সরকার, দিনহাটা ২ নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি বীরেন বর্মন, দিনহাটা পুর প্রশাসক গৌরী শংকর মাহেশ্বরী সহ অন্যান্য ব্যাক্তিবর্গ।
এদিন উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চেয়ারম্যান পার্থপ্রতিম রায় বলেন, “দীর্ঘ ১ থেকে ২ বছর ধরে যে সকল বাস পরিষেবা গুলি বন্ধ হয়ে রয়েছে ওই সকল বাস পরিষেবা চালু করার জন্য উদ্যোগ নিয়েছে দফতর। আর তারই অঙ্গ হিসেবে আজকের এই শুভ সূচনা।
দিনহাটা বিধানসভা কেন্দ্রের বিধায়ক উদয়ন গুহ বলেন, উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থারর এই উদ্যোগকে সাধুবাদ জানাই। বাস পরিষেবা চালু হলে মানুষের যাতায়াতের অনেক সুবিধা হবে, অর্থনৈতিক পরিস্থিতি আরও ভালো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here