অনুব্রতর গড়ে ভাঙ্গন।

Spread the love

লাভপুর-বীরভূম, ভবানী প্রসাদ রায়:- তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের দুর্গে ভাঙ্গন। ঘনিষ্ঠ লাভপুরের বিধায়ক মনিরুল ইসলাম ও নানুরের প্রাক্তন বিধায়ক গদাধর হাজরা এদিন বিজেপিতে যোগ দিলেন ,বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয় ও মুকুল রায় এর উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে এই যোগদান হয়। বীরভূম জেলার একাধিক বিধায়ক ও নেতা, মন্ত্রী বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে বলেও জানা গিয়েছে।

এবার লোকসভা নির্বাচনে বিজেপি রাজ্যে 18 টি আসন পাওয়ায়, এবার দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের দুর্গ হিসেবে পরিচিত বীরভূমে তাঁর ঘনিষ্ঠ বিধায়ক হিসাবে পরিচিত ছিলেন লাভপুরের মনিরুল ইসলাম। গত পঞ্চায়েত নির্বাচনে বীরভূম জেলার মধ্যে একমাত্র ব্লক লাভপুরে সম্পূর্ণ বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছিল তৃণমূল। এই জয় লাভের অন্যতম কান্ডারী ছিলেন মনিরুল ইসলাম। অনুব্রত মন্ডল এর যেকোন বিতর্কিত মন্তব্যের পাশাপাশি বিতর্কিত হিসেবে যার নাম উঠে আসতো তিনি হলেন এই মনিরুল সাহেব।
যদিও, এলাকার দখলদারিকে কেন্দ্র করে অনুব্রতবাবুর সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিল এই মনিরুল ইসলামের। এদিন তিনি সপুত্র বিজেপিতে যোগ দিলেন। এছাড়া, নানুরের প্রাক্তন বিধায়ক তথা তৃণমূল জেলা যুব সভাপতি ও তৃণমূল নেতা নিমাই দাসও বিজেপিতে যোগ দেন।

ছবি : সৌগত মন্ডল।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *