সুন্দরবনের নদীতে ঝাঁপ দিয়ে আত্মঘাতী ভোটকর্মী।

Spread the love

সুভাষ চন্দ্র দাশ, গোসাবা-দঃ ২৪পরগনাঃ—নদীতে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন এক ভোটকর্মী। মৃত ভোটকর্মীর নাম ভোলা হাজরা(৪২)।ঘটনাটি ঘটেছে রবিবার রাতে দক্ষিণ ২৪ পরগণা জেলার গোসাবা ব্লকের বালি বিরাজনগর এলাকার দুর্গদোয়ানী নদীতে।

রবিবার গোসাবা ব্লকের ১০৮ নম্বর বুথ থেকে ভোটপর্বের কাজ সুষ্ঠভাবে মাথা ঠান্ডা রেখে শেষ করেছিলেন।গোসাবা ব্লকের একটি বুথে থেকে বেরিয়েছিলেন ভোটযন্ত্র জমা দেওয়ার জন্য। নদীপথ হওয়ায় অন্যান্য সহকর্মীদের সাথে লঞ্চে করে ফিরছিলেন। সেই সময় আচমকা নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন বলে পুলিশ সুত্রে জানাগেছে। নদীতে সে সময় জোয়ার থাকায় সেই মুহূর্তে উদ্ধার করা সম্ভব না হলেও স্থানীয় প্রশাসনের তৎপরতায় রাতেই নদী থেকে উদ্ধার হয় ঐ ভোট কর্মীর দেহ।

অন্যান্য সঙ্গী ভোট কর্মীরা বলেন “লঞ্চে করে আসার সময় ভোলা বাবুকে তাঁর পরিবারের সাথে কথা বলতে শোনা যায়। সম্ভবত পারিবারিক অশান্তির জন্য এমন ঘটনা ঘটে থাকতে পারে বলে অনুমান তাঁদের।”

গোসাবা থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়ে তদন্ত শুরু করেছে।অন্যদিকে মৃতের পরিবারের লোকজনের অভিযোগ নদীতে ডুবে মৃত্যু হয়নি ভোলা বাবুর,তাঁকে কেউ কিছু খাইয়ে দিয়ে খুন করেছে।”

ভোলা বাবু মৃত্যুর খবর তাঁর পরিবারের লোকজনের কাছে পৌঁছালে শোকের ছায়া নেমে আসে।ঘটনায় এলাকা ছড়িয়েছে চাঞ্চল্য।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *