৭০তম জেলা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হল কোচবিহার হরিনচওড়ায়।

Spread the love

মনিরুল হক, কোচবিহার: কোচবিহার জেলা ক্রীড়া সংস্থার পরিচালনায় ৭০ তম জেলা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হল। এদিন কোচবিহারের হরিণ চড়া প্রভাতী ক্লাবের সহযোগিতায় স্থানীয় ফুটবল মাঠে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রাক্তন আন্তর্জাতিক খেলয়াড় অশোক সরকার। এদিন ওই খেলার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন ক্রিকেটার সমরেন্দ্রনাথ তরফদার, প্রাক্তন অ্যাথলেট নৃপেন রায়, জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সাধারন সম্পাদক আশিস সরকার, প্রাক্তন সভাপতি রবীন্দ্রনাথ তরফদার, কোচবিহার জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক বিষ্ণুব্রত বর্মন সহ আর অনেকে।
এদিনের এই ক্রিড়া প্রতিজোগীতায় ২২৭ জন প্রতিযোগী প্রতিযোগিনী অংশগ্রহণ করে বলে সংস্থার সম্পাদক জানান। প্রতিযোগিতায় ১৯৫ পয়েন্ট পেয়ে দলগতভাবে চ্যাম্পিয়ন হয় দিনহাটা মহকুমা ক্রিয়া সংস্থা। রানার হয় এমজেএন ক্লাব কোচবিহার।
কোচবিহার জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক বিষ্ণু বর্মন জানান, এদিনের এই ক্রীড়া প্রতিযোগিতায় সফল খেলোয়াড়রা ওয়েস্ট বেঙ্গল অ্যাথলেটিক অ্যাসোসিয়েশন পরিচালিত রাজনীতিতে অংশগ্রহণ করার সুযোগ পাবে। এদিন খেলা শেষে সকলের হাতে পুরস্কার তুলে দেওয়া হয় বলেও তিনি জানান। এদিনের এই খেলাকে ঘিরে মাঠে ক্রীড়াপ্রেমী দর্শকদের উপস্থিতি ও ছিল যথেষ্ট।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *