কিসমৎ নাইকুন্ডি তরুণ সংঘ ও পঞ্চায়েৎ মেম্বারদের উদ্যোগে ইফতারের খাদ্য সামগ্রী বিতরণ।

0
563

নিজস্ব সংবাদদাতা, মহিষাদলঃ – দ্রুত গতি চলছে করোনা দাপট।চলছে লকডাউন ও। কবে উঠবে লকডাউন?কবেই বা স্তিমিত হবে এই মহামারী করোনা ভাইরাস?এমন প্রশ্ন চিহ্নের সামনে অসহায় সমগ্র মনুষ্য সমাজ।করোনা ভাইরাস চললে ও থেমে নেই ধর্মীয় কর্মসুচি।বর্তমানে চলছে সংখ্যালঘু সম্প্রদায় মানুষের পবিত্র রমজান মাস। রমজান মাসে প্রায় প্রতিটি সংখ্যালঘু সম্প্রদায় মানুষজন উপবাস হয়ে রোজা রাখেন।পবিত্র রোজা রাখতে গিয়ে চরম সংকটময় মুহূর্তে মুখেপড়তে হচ্ছে মুসলিম সম্প্রদায়ের সংখ্যালঘু মানুষজনদের কে।
এদিকে দিকে কোন উপার্জন নেই।তারপর চলছে লকডাউন। এই দুইয়ের জোড়া ফলায় চরম অসহায় ভাবে পবিত্র রমজান মাসে উপবাস থেকে রোজা রাখতে হচ্ছে ।এমনই সংকটময় মুহূর্তে দুঃস্থ অসহায় সংখ্যালঘু সম্প্রদায় মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে এগিয়ে এল কিসমৎ নাইকুন্ডি তরুণ সংঘ ক্লাব ও
কিসমত নাইকুন্ডি গ্রাম পঞ্চায়েত মেম্বাররা। তাদের আন্তরিক উদ্যোগে ও সহযোগিতায় পবিত্র মাহে রমজানয় উপলক্ষে প্রায় ২০০ টি পরিবারের হাতে ইফতারের সামগ্রী তুলে দেওয়া হয়। পরিবার গুলির হাতে সামগ্রী তুলে দেন বিশিষ্ট সমাজসেবী বাবুলাল খান সহ অন্যান ব্যাক্তিবর্গ। বাবুলাল খান বলেন “বর্তমানে এই সংকটকালে মানুষের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য বলে মনে করি। এই সংকটময় সময় যতদিন চলবে আমরা তত দিনই মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করে তাঁদের পাশে দাঁড়াবো।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here