আবারো রাজনৈতিক হিংসায় উত্তেজনা ছড়াল ভগবানপুরে।

0
333

নিজস্ব সংবাদদাতা,পূর্ব মেদিনীপুর:-ভোট-পরবর্তী হিংসা অব্যাহত রয়েছে সারা রাজ্যের পাশাপাশি পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে, আবারো পূর্ব মেদিনীপুর ভগবানপুর থানার অন্তর্গত মহম্মদপুর এক নম্বর অঞ্চল পশ্চিমবাড় গ্রামে বিজেপি মন্ডল সহ-সভাপতি তরুণ প্রধানের ঘরবাড়ি ভাঙচুর ও লুটপাট করা হয়েছে বলে অভিযোগ,সেইসঙ্গে পাঁচজন বিজেপি কার্যকর্তা কে মারধর করা হয়েছে বলে অভিযোগ।
ভগবানপুরে বিজেপির বাড়িঘর লুঠপাট ও ভাঙচুর করল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা,পাশাপাশি বিজেপি কর্মীদের মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল নব নির্বাচিত শাসকদলের বিরুদ্ধে।
আজ দক্ষিন কাঁথি বিধানসভায়, ভারতীয় জনতা পার্টি জেলা নেতৃত্ব , জেলা সহ সভাপতি রমাকান্ত প্রধানের বাড়িতে তৃণমূলের হার্মাদ বাহিনী অতর্কিতে আক্রমণ করে। বাড়ির সামনে ইট পাথর ছোঁড়ে এমনকি বোমা বিস্ফোরণ করে। সেই সময় স্থানিও এলাকাবাসিরা লাঠিসোঁটা নিয়ে দৌড়ে এলে পালিয়ে যায় হার্মাদ বাহিনী। এবং পুলিশকে জানানো হয় তাৎক্ষনাৎ পুলিশ আসে ও গ্রাম বাসীদের জানান আমরা হার্মাদ বাহিনীদের ধরবো ও গণতন্ত্র রক্ষা করবো এমনই আশ্বাস দেয় পুলিশ প্রশাসন।
জেলা তৃণমূল সহ সভাপতি মদনমোহন পাত্র বিজেপির অভিযোগ উড়িয়ে বলেন ওই এলাকার ঘটনা দীর্ঘদিনের,বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই সংঘর্ষ, এর মধ্যে তৃণমূলের কেউ জড়িত নয়, বিজেপি মিথ্যা অপপ্রচার করছে। বিজেপি মণ্ডল সভাপতি রমেশ মাইতি বলেন ২৫ নং বুথে তরুন প্রধানের বাড়িতে চড়াও হয়ে ভাঙচুর চালায়, পাশাপাশি বেশকয়েকটি ঘরে ঢুকে হামলা চালায়, চারজন বিজেপি কর্মীকে লাঠি ইট দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়। পাশাপাশি বিজেপি কার্যকর্তার বাড়িতে বোমাবাজি করে সন্ত্রাস সৃষ্টি করে। পুলিশে অভিযোগ করেছি, পুলিশ প্রশাসন দোষীদের গ্রেপ্তার করার আশ্বাস দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here