স্ত্রীকে খুন করায় স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড দিল মাথাভাঙ্গা সিজিএম কোর্ট।

0
233

মনিরুল হক, কোচবিহারঃ স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের ঘটনায় যাবজ্জীবন কারাদণ্ড হলো স্বামীর। সূত্রের খবর, গত ২০১৫ সালের ২৩ শে জানুয়ারি রাতে অভিযুক্ত স্বামী তার স্ত্রীকে সন্দেহের বশে শ্বাসরোধ করে খুন করেন। তারপর নিজেও আত্মহত্যা করতে বিষপান করে শাশুড়িকে ফোন করে এ ঘটনার কথা জানায়। এই ঘটনায় সেই সময় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয় মাথাভাঙা দুই নং ব্লক এলাকার নিশিগঞ্জ এর কোদাল খেতি গ্রামে।
জানা গেছে, মাথাভাঙা দুই নং ব্লক এলাকার নিশিগঞ্জ ২ নং গ্রাম পঞ্চায়েতের কোদাল খেতি গ্রামের মেয়ে কবিতা বর্মন এর বিয়ে হয় পার্শ্ববর্তী বরি শের ডাঙ্গা গ্রামে। সেখানেই কলাবাগানে খুন হন কবিতা। কলাবাগানের শ্বাসরোধ করে খুন করা হয় স্ত্রী কবিতাকে।
এই ঘটনার পর কবিতার ভাই ২৪ শে জানুয়ারি থানায় লিখিত অভিযোগ দায়ের করে। দীর্ঘদিন বিচারপর্ব চলার পর এদিন মাথাভাঙ্গা মাথাভাঙ্গা সিজিএম কোর্টের বিচারক স্বামী শচীন বর্মনকে যাবজ্জীবন কারাদণ্ডের রায় দেন।
মাথাভাঙ্গা আদালতের অতিরিক্ত সরকারি আইনজীবী রবীন্দ্রনাথ রায় বসুনিয়া জানান, স্ত্রীকে খুনের মামলায় বিচারক এদিন স্বামীর যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দিয়েছেন। স্ত্রীকে খুনে অভিযুক্ত স্বামীর যাবজ্জীবন কারা দণ্ডের নির্দেশ দেওয়ায় মৃত কবিতার পরিবারের পক্ষ থেকে একটু হলেও শান্তি পেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here