জমি বিবাদকে কেন্দ্র করে বোমাবাজি মাথাভাঙ্গায়, উদ্ধার তাজা বোমা।

0
283

মনিরুল হক, কোচবিহার: জমি নিয়ে বিবাদের জেরে এলাকায় বোমাবাজির অভিযোগ,উদ্ধার একটি তাজা বোমা। ঘটনাটি মাথাভাঙ্গা ১নং ব্লকের পচাগড় গ্রাম পঞ্চায়েতের বাইশগুড়ি এলাকার।অভিযোগ, গতকাল রাতে এলাকার একরামুল হক নামের এক ব্যক্তি নজরুল হকের বাড়ির সামনে বোমাবাজি করে এবং একটি তাজা বোমা ফেলে যায়। একটি বোমা বিস্ফোরণে কেঁপে ওঠে এলাকা এবং ভেঙে দোকানের সামনের অংশ। আর যার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তারপর সকালে খবর দেওয়া হয় মাথাভাঙ্গা থানায়।খবর পেয়ে ঘটনাস্থলে আসে মাথাভাঙ্গা থানার পুলিশ। পুলিশ এসে একটি তাজা বোমা উদ্ধার করে নিয়ে যায়।

প্রসঙ্গত উল্লেখ্য যে গতকাল ঐ এলাকায় একটি জমি দখল নিয়ে ঝামেলা বাঁধে আর যার জেরেই এই বোমাবাজি।ঘটনায় আতঙ্কিত এলাকার মানুষ। নজরুল হক,মেহবুব আলমদের অভিযোগ গতকাল রাত ১ টা নাগাদ একরামুল হক নামে এক ব্যাক্তি তার স্ত্রীকে নিয়ে বোম ফাটায়।জমি নিয়ে ঝামেলার জেরেই ভয় দেখানোর জন্য এরকম ঘটনা বলে দাবি তাদের।এই বিষয়ে তারা থানায় লিখিত অভিযোগ জানাবেন বলে জানিয়েছেন।

তবে এ বিষয়ে একরামুল হক বলেন এটা পুরোপুরি মিথ্যে অভিযোগ, সাজানো ঘটনা।যদি রাতে এরম কিছু ঘটে থাকে এবং দেখে থাকে তাহলে রাতেই কেনো পুলিশকে জানানো হলো না।সকালে মানুষ দেখানো নাটক করছে। তাছাড়া তার স্ত্রীর বিরুদ্ধেও যে অভিযোগ উঠেছে সে বিষয়ে তিনি বলেন মহিলারা কখনো এরকম ঘটনা ঘটাতে পারে কি করে এ নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি।তবে তার পাল্টা অভিযোগ জমি নিয়ে ঝামেলার জেরে জমির কোনো কাগজ না থাকায় কেস করতে পারেনি। বাইরে থেকে লোক নিয়ে এসে এরকম ঘটনা ঘটিয়ে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

এ বিষয়ে মাথাভাঙা মহাকুমার পুলিশ আধিকারিক সুরজিৎ মন্ডল বলেন, ঘটনার তদন্ত চলছে এবং সমস্ত বিষয়ে পুলিশ নজর রাখছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here