জেলা পুলিশের নির্দেশে রোড সেফটি অ্যাওয়ারনেস ক্যাম্প হয় চন্ডিপুরের ক্ষুদিরাম মোড়ে।

0
310

নিজস্ব সংবাদদাতা,পূর্ব মেদিনীপুর:- দুর্ঘটনাকে এড়াতে বৃহস্পতিবার পূর্ব মেদিনীপুর জেলা পুলিশের উদ্যোগে এবং চন্ডিপুর থানার ব্যবস্থাপনায় রোড সেফটি অ্যাওয়ারনেস ক্যাম্প হয় চন্ডিপুরের ক্ষুদিরাম মোড়ে । মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় সেফ ড্রাইভ – সেভ লাইফ কর্মসূচি বাস্তবায়িত করতে এবং পথদুর্ঘটনা ও জীবনহানি প্রতিরোধ করতে এই অ্যাওয়ারনেস ক্যাম্প হয়। এই উপলক্ষে একটি সুসজ্জিত ট্যাবলো সহকারে র‍্যালি পরিক্রমা করে ১১৬ বি জাতীয় সড়কে চন্ডীপুর থানা এলাকায়।
সেইসঙ্গে হেলমেট বিহীন বাইক আরোহীদের সচেতনতা করা হয় ও বিনা মূল্যে হেলমেটও বিতরণ করা হয়। ফোর হুইলার চালকদের অবশ্যই সিটবেল্ট পরতে বলা হয়। ট্রাফিক আইন লংঘন করলে করলে এবং মোটরবাইকে ২ জনের বেশি থাকলে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে পুলিশের পক্ষ থেকে সচেতনতা বার্তা দেওয়া হয়েছে। এই দিনের আয়োজিত এই অ্যাওয়ারনেস ক্যাম্প উপলক্ষে পুলিশের পক্ষ থেকে সম্পূর্ণ বিনা খরচে চক্ষু পরীক্ষা শিবির ও চশমা বিতরণ করা হয়।
সমগ্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, ডিএসপি ট্রাফিক দিব্যেন্দু কুমার দাস, টিআই প্রশান্ত কুমার ভট্টাচার্য, সার্কেল ইন্সপেক্টর তুহিন বিশ্বাস, চন্ডিপুর থানার ওসি সুকোমল ঘোষ , চন্ডিপুর ব্লকের বিডিও অনির্বান মন্ডল, চন্ডিপুর ব্লক স্বাস্থ্য আধিকারিক নিলয় প্রধান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here