মানসিক অবসাদে আত্মঘাতী এক সরকারি কর্মচারী।

0
141

আবদুল হাই, বাঁকুড়াঃ এবার এক সরকারি কর্মচারীর আত্মঘাতীর ঘটনাকে কেন্দ্র করে এলাকার সাধারণ মানুষের মধ্যে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়। ঘটনাটি ঘটেছে বাঁকুড়া জেলার ইন্দাস থানার শাশপুর অঞ্চলের ডোঙ্গালন গ্রামে । মৃত কৃষকের নাম সুব্রত কুমার মোদক বয়স আনুমানিক ৫০ বছর।

পরিবার সূত্রে জানতে পারা যায় , গত একমাস ধরে মানসিক অবসাদে ভুগছিলেন আকুই – ২ অঞ্চলে কর্মরত সুব্রত কুমার মোদক। তিনি আনুমানিক ২৫ বিঘার জমিতে ধান চাষ করেছিলেন। পোকার উপদ্রব ও নিম্নচাপের অতি বৃষ্টির কারণে 25 বিঘা ধান নষ্ট হয়েছে তার।একমাস ধরে চলা মানসিক চাপ আরো বৃদ্ধি পায় যার কারণেই নিজের বাড়িতে বুধবার ভোর রাতে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন বলে জানান মৃতের আত্মীয়রা । তিনি একজন সরকারি কর্মচারী ছিলেন । এই ঘটনাকে কেন্দ্র করে সাধারণ মানুষের মধ্যে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়।
খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় ইন্দাস থানার পুলিশ । মৃতদেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য পঠায় । পুরো ঘটনার তদন্ত শুরু করেছে ইন্দাস থানার পুলিশ।

একদিকে অজানা এক পোকার উপদ্রবে নষ্ট হয়ে গেছে বিঘার পর বিঘা জমির ধান। তার উপর আবার নিম্নচাপে অতি বৃষ্টির কারণে জলে ডুবে নষ্ট হয়ে গেছে বাকি যেটুকু সম্বল ছিল। এই নিয়েই মানসিক অবসাদে ভুগছেন অনেক চাষি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here