অনুষ্ঠিত হল Hands on Practice in Virtual Laboratory নিয়ে Workshop.

0
136

জলপাইগুড়ি, নিজস্ব সংবাদদাতাঃ-  MHRD , Govt of India র Initiative এ এবং Jalpaiguri Govt Engineering College এর পরিচালনায় আজ জলপাইগুড়ি র Govt Engineering College এ অনুষ্ঠিত হল Hands on Practice in Virtual Laboratory নিয়ে Workshop. Virtually Science and Technology education কে Modernisation করবার লক্ষেই এগিয়ে এসেছে MHRD , Govt of India এবং Jalpaiguri Govt Engineering College.

এছাড়া এই মহামারির সময়েও কলেজের 3 rd Year এবং 4th Year এর বিভিন্ন Information Technology Company তে Campussing Job এ জলপাইগুড়ি র গভর্নমেন্ট ইঞ্জিনিয়ারিং কলেজ এইবার অসাধারণ সাফল্য অর্জন করেছে।কলেজের ৬০ বছরের ইতিহাসে আরেকটি নতুন কীর্তি হল এই বছরে তৄতীয় বর্ষে পড়াকালীন দেশের Saftware Sector এ চাকরি পেল ৫১ জন ছাত্র ।

চতুর্থ বর্ষে Saftware Industry তে প্রায় সবাই চাকরি পেয়ে গিয়েছে । তৃতীয় বর্ষ ও চতুর্থ বর্ষের ছেলেদের সর্বোচ্চ স্যালারি ১১ লক্ষ থেকে ৩৫ লক্ষ ।

জলপাইগুড়ি গভর্নমেন্ট ইঞ্জিনিয়ারিং কলেজে ক্যাম্পাসিং ইন্টারভিউ তে আসে Amajon, Google , Infosys, TCS এর মতো আরো নামী সংস্থা রা।

জলপাইগুড়ি গভর্নমেন্ট ইঞ্জিনিয়ারিং কলেজ র এই বছরের ২০১৭-২০২১ ব্যাচের দীপ্র ভগত All India GATE Exam এ ৭৩১ Score করে IIT MADRAS এ এবং কুমার সন্দীপ রায় ৫৪২ Score করে IIT GUWAHATI তে সুযোগ পেল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here