ভাল্লুকের খোজে উড়ানো হলো ড্রোন।

0
125

জলপাইগুড়ি, নিজস্ব সংবাদদাতাঃ- রাতভোর তল্লাশি করেও মিলছেনা ভাল্লুকের। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত বন কর্মিরা এবং পুলিশ ভাল্লুকের খোজ চালাচ্ছে মালবাজার মহকুমার ডামডিম এলাকার গুডহোপ চাবাগান এলাকায়।

বৃহস্পতিবার রাতে গুডহোপ চাবাগানের করন লাইনে দেখা মেলে ৪-৫ মাসের এক মাল্লুকের। সেই সময় বন কর্মিরা জাল দিয়ে ভাল্লুকটিকে ধরতে গেলে, সেখান থেকে পালিয়ে চাবাগানের মধ্যে চলে যায়। রাত থেকে সকাল গড়িয়ে গেলেও এখনো খোজ পাওয়া যায়নি ভাল্লুক টির। এদিকে ভাল্লুক না ধরা পড়ায় আতঙ্কিত চা শ্রমিকেরা। শ্রমিকেরা ভাল্লুকের জন্য কাজ করতে ভয় পাচ্ছে।

এদিকে ভাল্লুক ধরার জন্য সব ব্যাবস্থা তৈরি করে ফেলেছে। ড্রোন উড়িয়ে চাবাগানের বিভিন্ন এলাকায় ভাল্লুকের তল্লাশি চলছে। আনা হয়েছে ভাল্লুক ধরার খাচাও।

কুইক রেসপন্স টিমের সম্পাদক বন্য পশু বিশেষজ্ঞ শ্যামা প্রসাদ পান্ডে বলেন গতকাল থেকে এখন পর্যন্ত সবাই মিলে চাবাগানের বিভিন্ন জায়গায় ভাল্লুকের তল্লাশি চলছে। রয়েছে পুলিশও। যেহেতু ভাল্লুকটি ছোট, তাই খাবারের সন্ধানে চাবাগানের বসতি এলাকায় আসবে। আর সেই দিকেও আমরা লক্ষ রেখেছি। আশা করছি আজকের মধ্যে ধরা পড়ে যাবে ভাল্লুক টি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here