মেখলিগঞ্জ ভদ্র কালিবাড়ী থেকে তিস্তা বাঁধ অবধি ৬০০ মিটার কংক্রিটের রাস্তার সুচনা করলেন শিক্ষাদপ্তরের প্রতিমন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী।

0
419

মনিরুল হক, কোচবিহারঃ দীর্ঘদিনের দাবি মেনে কংক্রিট ব্লকের রাস্তা তৈরীর কাজের সুচনা করলেন রাজ্যের শিক্ষা দপ্তরের প্রতিমন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী। মঙ্গলবার মেখলিগঞ্জ ভদ্র কালিবাড়ী এলাকায় ওই কাজের সুচনা হয়। এদিন তিনি ফিতে কেটে রাস্তার কাজের সুচনা করেন। এদিন সেখানে তিনি ছাড়াও উপস্থিত ছিলেন উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের চেয়ারম্যান মাননীয় পার্থ প্রতিম রায় মহাশয়। কোচবিহার জেলা পরিষদের সভাধিপতি শ্রী উমকান্ত বর্মন মহাশয়, মেখলিগঞ্জ পৌরসভার প্রশাসক বোর্ডের চেয়ারম্যান শ্রী কেশব চন্দ্র দাস সহ আরও অনেকে।
জানা গেছে, স্থানীয় মানুষের দীর্ঘ দিনের দাবি মেনে চ্যাংড়াবান্ধা উন্নয়ন পর্ষদের তহবিল থেকে মেখলিগঞ্জ ভদ্র কালিবাড়ী থেকে তিস্তা বাঁধ অবধি ৬০০ মিটার কংক্রিট ব্লকের রাস্তা তৈরীর কাজ করা হবে। তার আজ শুভ সুচনা করা হল। এই রাস্তার কাজে অর্থ ব্যয় হবে আনুমানিক ৪০ লক্ষ ৯৫ হাজার ৭৮৩ টাকা বলে যানা গিয়েছে।
এদিন এবিষয়ে রাজ্যের শিক্ষা দপ্তরের প্রতিমন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী বলেন, মেখলিগঞ্জের সাধারন মানুষ দীর্ঘদিন ধরে দাবি করে এসেছেন যাতে মেখলিগঞ্জ ভদ্র কালিবাড়ী থেকে তিস্তা বাঁধ অবধি এই রাস্তাটা করা হয়। কিন্তু দীর্ঘদিন পর আজ চ্যাংড়াবান্ধা উন্নয়ন পর্ষদের তহবিল থেকে আনুমানিক ৪০ লক্ষ ৯৫ হাজার ৭৮৩ টাকা ব্যয়ে ৬০০ মিটার কংক্রিট ব্লকের রাস্তা তৈরীর কাজের সুচনা করা হল। এই রাস্তা চালু হলে মেখলিগঞ্জের মানুষের হলদিবাড়ির হাট বাজার যাওয়া সুবিধা হবে বলে জানান তিনি।