ভোর রাতে শিল্পনগরী হলদিয়ার একটি দোকানে আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য,ঘটনাস্থলের দমকলের দুটি ইঞ্জিনের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে।

0
265

নিজস্ব সংবাদদাতা,পূর্ব মেদিনীপুর:- বৃহস্পতিবার ভোর রাতে আগুন লাগল পূর্ব মেদিনীপুর জেলার শিল্প শহর হলদিয়ার একটি ভূষিমাল দোকানে আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়,ঘটনাটি ঘটেছে শিল্পনগরী হলদিয়ার ৬ নম্বর ওয়ার্ডে বালার মোড়ে। স্থানীয় সূত্রে জানা যায় মিৎসুবিশি রোডের পাশে ভুসিমাল দোকানের প্রতিবেশী রাতে উঠে দেখে দোকান থেকে ধোঁয়া বেরোচ্ছে। এমন অবস্থা দেখে প্রতিবেশীদের খবর দেয় এবং জলের বালতি নিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। ভূষিমাল দোকানে আগুন দেখে প্রতিবেশীরা তমলুক থানায় ও দমকলে খবর দেয়। পরে দমকলের দুটি ইঞ্জিন এসে ঘণ্টাখানেকের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে, তবে এই আগুন লাগার ঘটনায় দোকানের বেশিরভাগ জিনিসপত্র ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে, তবে
আগুন লাগার সঠিক কারণ না জানলেও প্রাথমিক তদন্তে জানা যায় ইলেকট্রিকের শর্টসার্কিট থেকে আগুন লেগেছে। দোকানের ভিতর কেউ থাকতো না ফলে সেরকম কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি। তবে ভুসিমাল দোকানের পাশে দোকানের কিছুটা আগুনে ক্ষয়ক্ষতি হয়েছে। ভূষিমাল দোকানে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।
ভূষিমাল দোকানের ছেলে সুমন মন্ডল জানায় ,ভূষিমাল দোকানে আগুন লাগার খবর পেয়ে তাড়াতাড়ি ছুটে আসি এবং আগুন নিয়ন্ত্রণে আনতে প্রতিবেশী ও দমকল অনেক সহযোগিতা করেছে।