রেল ও পথ দুর্ঘটনায় মৃত দুই পরিবারের পাশে দাঁড়ালেন মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা বিধায়ক আব্দুর রহিম বক্সি ও হরিশ্চন্দ্রপুর বিধানসভার বিধায়ক তজমুল হোসেন।

0
587

মালদা, নিজস্ব সংবাদদাতা:- রেল ও পথ দুর্ঘটনায় মৃত দুই পরিবারের পাশে দাঁড়ালেন মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা বিধায়ক আব্দুর রহিম বক্সি ও হরিশ্চন্দ্রপুর বিধানসভার বিধায়ক তজমুল হোসেন।রবিবার মালদহের হরিশ্চন্দ্রপুর একাকার ওই দুই পরিবারের সদস্যদের সাথে কথা বলে এবং সমবেদনার পাশাপশি সরকারি ভাবে সব রকমের সাহায্যের আশ্বাস দেন।

উল্লেখ্য শনিবার সকালে হরিশ্চন্দ্রপুর ২ নং ব্লকের মশলদহ এলকার রাজেন পরিহারের নাতনি আরোহী পরিহার (৮) রেল লাইন পারাপার হওয়ার সময় রেলের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যায় এবং
একই দিনে হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লকের মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের আলিপুর গ্রামে বাসিন্দা সাহালম আলি ওরফে আবুয়া (৩০) বাইক নিয়ে মাখনার চারা রোপণের কাজে যাওয়ার পথে তুলসিহাটা- কুশিদা রাজ্য সড়কে কুস্তরিয়া এলাকায় ট্রাক্টরের ধাক্কায় ঘটনস্থলেই মৃত্যু হয়।এই দুটি পৃথক ঘটনায় শোকের ছায়া নেমে আসে হরিশ্চন্দ্রপুর এলাকা জুড়ে।

এদিন উপস্থিত ছিলেন কর্মাধ্যক্ষ রফিকুল হোসেন, মালদা জেলা পরিষদের শিশু ও নারী ত্রাণ কর্মাধ্যক্ষ মর্জিনা খাতুন ও যুব সভাপতি জিয়াউর রহমান সহ স্থানীয় তৃণমূল কর্মীরা।