মাথাভাঙ্গা পুরসভার ৬ নং ওয়ার্ডে দেওয়াল লিখন ও পতাকা লাগানো কাজ শুরু করল তৃণমূল।

0
318

মনিরুল হক, কোচবিহারঃ আগামী ২৭ শে ফেব্রুয়ারি মাথাভাঙ্গা পুরভোটের নির্বাচনের দিন ঘোষণা হয়েছে।গত শুক্রবার সন্ধ্যার সময় তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা ঘোষণা হয়েছে। মাথাভাঙা পুরভোটের তৃণমূল কংগ্রেসের ১২ টি ওয়ার্ডের প্রার্থী তালিকা প্রকাশ হয়ে গেছে। সবারই কম-বেশি প্রচারের কাজ শুরু হলেও লক্ষণীয়ভাবে মাথাভাঙ্গা ৬ নং ওয়ার্ডের প্রচারের কাজ দ্রুতগতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রার্থী নিজেই।
এবার এই ওয়ার্ডে প্রার্থী হয়েছেন গত পুরো বোর্ডের চেয়ারম্যান লক্ষপতি প্রামানিক। তিনি নিজে সকাল থেকে বিভিন্ন বাড়ি বাড়ি প্রচার করছেন, দলীয় পতাকা লাগানোর কাজে হাত লাগালেন দেওয়াল লিখেনিতেও হাত লাগাচ্ছেন, পাশাপাশি বিভিন্ন ওয়ার্ডের প্রার্থীদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন।
তিনি বলেন, গত পুরোভোটে যে মার্জিনে আমি জয়লাভ করেছি এবার এর ভোটে আমি আরো বেশি ব্যবধানে জয়লাভ করবো এটা নিশ্চিত। কারণ যেভাবে শহরের উন্নয়ন ঘটেছে তা বলার অপেক্ষা রাখে না। তাই আমি সহ শহরের ১২ জন তৃণমূল কংগ্রেস প্রার্থী বিপুল ভোটে জয়লাভ করবে। রবিবার ছুটির দিন সবাইকে হাতের কাছে পাওয়া যায় অফিস-আদালত বন্ধ তাই এই দিনটিকেই বেশি গুরুত্ব দিতে চাইছি।
অপরদিকে বিজেপি মাথাভাঙ্গা শহর মন্ডল সভাপতি দিলীপ মন্ডল বলেন, আমাদের দলের প্রার্থী তালিকা খুব শীঘ্রই প্রকাশিত হয়ে যাবে। আমরাও বসে নেই।