ক্যানিংয়ে সদ্যজাত শিশু চোর,এলাকায় চাঞ্চল্য,সদ্যজাত শিশুকন্যা সহ মহিলা কে ধরে পুলিশের হাতে তুলে দিলেন গ্রামবাসীরা।

0
441

ক্যানিং, নিজস্ব সংবাদদাতা:- সদ্যজাত শিশু চোর ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়ালো। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায় ক্যানিং থানার অন্তর্গত তালদি গ্রাম পঞ্চায়েতের বয়ারসিং এলাকায়। এক সদ্যজাত শিশু কন্যাকে চুরি করে জামার মধ্যে নিয়ে হাঁটতে হাঁটতে রাস্তা দিয়ে যাচ্ছিলেন এক মধ্য বয়স্কা মহিলা। আচমকা সদ্যজাত সন্তান কেঁদে উঠলে স্থানীয় গ্রামবাসীরা সন্দেহ করে মহিলা কে জিঞ্জাসাবাদ শুরু করে। গ্রামবাসীদের কথায় কোন উত্তর দিতে না পারায় ওই মহিলা এবং সদ্যজাত শিশুকন্যাকে পুলিশের হাতে তুলে দেয়। স্থানীয় সুত্রে জানা গিয়েছে মঙ্গলবার সন্ধ্যায় এক মধ্য বয়স্কা মহিলা ক্যানিং-বারুইপুর রোড ধরে ক্যানিং থেকে হাঁটতে হাঁটতে তালদির দিকে যাচ্ছিলেন।জামার মধ্যে থাকা শিশুটি আচমকা কেঁদে ওঠে।গ্রামবাসীরা ওই মহিলা কে জিজ্ঞাাবাদ করলে কোন কথা বলতে পারেন নি। পাশাপাশি ওই মহিলার শিশু নয়।
গ্রামবাসীদের দাবী সম্ভবত ওই মহিলা কোন হাসপাতাল থেকে শিশু কন্যা চুরি করে পাচার করার চেষ্টা করছিল। হাতেনাতে ধরা পড়ে যায়। আমরা পুলিশের হাতে তুলে দিয়েছি। অন্যদিকে কোথা থেকে ওই শিশু কন্যা নিয়ে আসছিলেন?সাথে আর কে বা কারা রয়েছে সে বিষয়ে ক্যানিং থানার পুলিশ ওই মহিলা কে আটক করে জিঞ্জাসাবাদ শুরু করেছে।
উল্লেখ্য বিগত কয়েক বছর আগে ক্যানিং মহকুমা হাসপাতাল থেকে দুবার শিশু চুরির ঘটনা ঘটেছিল। সে ক্ষেত্রে কয়েকদিনের মধ্যে শিশু উদ্ধার করেছিল ক্যানিং থানার পুলিশ। এছাড়াও বিগত প্রায় একমাস যাবৎ ক্যানিং এলাকায় চুরির ঘটনা ঘটে চলেছে।স্থানীয় মানুষজন রয়েছেন উদ্বেগের মধ্যে।এরই মধ্যে মঙ্গলবার সন্ধ্যায় সদ্যজাত শিশু চুরির ঘটনায় আবারও চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।