সুন্দরবনে মহিলাদের ফুটবল টুর্ণামেন্ট।

0
879

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং – মহিলারা কোন অংশে পিছিয়ে নেই। পিছিয়ে নেই সুন্দরবনের প্রান্তিক মহিলারাও। আর সেই সমস্ত প্রান্তিক মহিলাদের নিয়ে বুধবার অনুষ্ঠিত হলো ৮ দলের এক মহিলা ফুটবল টুর্ণামেন্ট। সুন্দরবনের বাসন্তীর চোরাডাকাতিয়ার মোহনবাগান ফ্যানস ক্লাব আয়োজিত মহিলা ফুটবল টুর্ণামেন্টে সুন্দরবন সহ জেলার বিভিন্ন প্রান্তর ৮ টি মহিলা ফুটবল দল অংশগ্রহন করে।
টুর্ণামেন্টের আনুষ্ঠানিক সুচনা করেন বাসন্তী থানার আইসি আব্দুর রব খান। অম্যান্য বিশিষ্টদের মধ্যে উপস্থিত ছিলেন বাসন্তীর বিধায়ক শ্যামল মন্ডল,ক্যানিং পশ্চিমের বিধায়ক পরেশরাম দাস,শিক্ষারত্ন প্রাপ্ত প্রাক্তন শিক্ষক অমল নায়েক,সমাজসেবী লোকমান মোল্লা সহ অন্যান্য বিশিষ্টরা।এদিন ফাইনালে মুখোমুখি হয় হুগলি মান্ডি ফুটবল কোচিং সেন্টার ও উত্তর তাড়দহ মিলন সংঘ।
খেলার নির্ধারিত সময় ফলাফল শূণ্য হওয়ায় টাইব্রেকার হয়। টাইব্রেকারে ২ – ৩ গোলের ব্যাবধানে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয় উত্তর তাড়দহ মিলন সংঘ। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার্স দলের হাতে সুদৃশ্য মাখম চন্দ্র মন্ডল স্মৃতি ট্রফি ও অমিয় গিরি স্মৃতি ট্রফি তুলে দেওয়া হয় সুন্দরবন মোহনবাগান ফ্যানস ক্লাবের পক্ষ থেকে।