কোভিড পরিস্থিতি কারণে বড় জনসভা নয়, প্রতিদিন ওয়ার্ড ভিত্তিক কর্মী সম্মেলনের সিদ্ধান্ত নিলো শান্তিপুর শহর কংগ্রেস, কিন্তু একি বললেন বিধায়ক।

0
334

নদীয়া, নিজস্ব সংবাদদাতা:- 24 টি ওয়ার্ডে প্রতিদিন চারটি করে ওয়ার্ড পৃথকভাবে জনসভা করার সিদ্ধান্ত নিলো শান্তিপুর শহর কংগ্রেস। করোনা পরিস্থিতির কথা ভেবে এতে অল্প সময়ের মধ্যেই কর্মী সম্মেলন এবং জনসভা একসাথেই সম্পন্ন হচ্ছে বলে দাবি করলেন শহর সভাপতি বৃন্দাবন প্রামাণিক। আখিরাতের অনুযায়ী গতকাল 1 থেকে 4 নম্বর ওয়ার্ড কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ওয়ার্ডের চারটি খোলা মাঠে। আজ 5 থেকে 8 নম্বর ওয়ার্ড একইভাবে খোলা মাঠে অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন বিধায়ক ব্রজো কিশোর গোস্বামী, শহর তৃণমূল কংগ্রেস সভাপতি বৃন্দাবন প্রামানিক সহ শহরের ছাত্র যুব মহিলা এসটি এসি ওবিসি শিক্ষক সংগঠন সহ বিভিন্ন সংগঠনের নেতৃত্ব। বিধায়ক ব্রজ
কিশোর গোস্বামী জানান, মাননীয়া মুখ্যমন্ত্রীর উন্নয়ন হয়েছে প্রত্যেক পরিবারের, কর্মীদের মাধ্যমে তা আর একবার স্মরণ করিয়ে দেওয়াই আমাদের কাজ। প্রার্থীদের প্রতিটি বাড়ি বাড়ি যোগাযোগের জন্য বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। কোনরকম প্ররোচনায় থেকে দূরে থাকতে বলা হয়েছে।
তবে সবাইকে চমকে দিয়ে তিনি বলেন, এই ওয়ার্ডে আমি যদি হেরে যাই তাহলে সবচেয়ে বেশি আনন্দ পাবো, অর্থাৎ বিগত বিধানসভা উপ নির্বাচনে প্রাপ্ত ভোটের থেকেও 5 নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী প্রভাত বিশ্বাস পেলে আমি সবচেয়ে বেশি খুশি হবো।