শিতলখুঁচির ফলনাপুর ছিটমহলে এক যুবককে কুপিয়ে খুন করার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে।

0
89

মনিরুল হক, কোচবিহার :- এক যুবককে ছুরি দিয়ে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শিতলখুঁচি মহকুমার ফলনাপুর ছিটমহলের পুরাতন মদনমোহন মন্দির সংলগ্ন এলাকায়। ওই ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃত যুবকের নাম চিরঞ্জীত বর্মন, তার বয়স ২৮ বছর।

স্থানীয় ও পরিবার সুত্রে জানা গেছে,সাঙ্গারবাড়ি বাজার সংলগ্ন এলাকার বাসিন্দা ওই যুবক গতকাল রাতে ফলনাপুর ছিটমহলের পুরাতন মদনমোহন মন্দির সংলগ্ন এলাকায় যায়। সেখানে ওই যুবক পৌঁছা মাত্র কিছু দুষ্কৃতীর তার মাথার নিচে ঘাড়ের উপরে চাকু বা ছুরি দিয়ে আঘাত করে দুষ্কৃতীরা পালিয়ে যায়। পরে সেখানে তার চিৎকার শুনতে পায় স্থানীয় লোকজন। পরে তাকে আহত অবস্থায় মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে জানায়। পরে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নতদন্তের জন্য পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে বলে জানা গিয়েছে।

এব্যাপারে শীতলকুচি থানার পুলিস জানিয়েছেন, ফলনাপুর ছিটমহলের পুরাতন মদনমোহন মন্দির সংলগ্ন এলাকায় এক যুবকের ছুরি মেরে পালিয়ে যায় একদল দুষ্কৃতী। সেখানে তার পরে মৃত্যু হয়েছে। পরে তাকে উদ্ধার করে ময়নাতন্তের জন্য পাঠানো হয়েছে। গোটা ঘটনা তদন্ত করে দেখছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here