আই পি এল বেটিং কান্ডে গ্রেফতার কিং পিন সহ মোট দুই, চাঞ্চল্য জলপাইগুড়িতে। 1 জনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

0
452

জলপাইগুড়ি, নিজস্ব সংবাদদাতাঃ- আইপিএল বেটিংকান্ডের কিং পিন গুল্লুকে গ্রেফতার করে জলপাইগুড়ি জেলা পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ। জলপাইগুড়ি দিন বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয় বলে পুলিশ সূত্রে জানা গেছে। একইসাথে গুল্লুর এক আরও এক সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।

ধৃতরা হল অমিত ভার্মা ওরফে ( গুল্লু ) এবং কৌশিক চক্রবর্তী। ধৃত দুজনকে মঙ্গলবার আদালত তোলা হয়েছে। এদের মধ্যে গুল্লু ওরফে অমিত ভার্মাকে হেফাজতে নিয়েছে পুলিশ।

জেলা পুলিশ সুপার দেবর্ষি দত্ত জানিয়েছেন ধৃত দুইজনের মধ্যে অমিত ভার্মা ওরফে গুল্লু কিং পিন। তার নেট ওয়ার্কের মাধ্যমে জেলায় অনেকদূর পর্যন্ত জাল বিছিয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। একে হেফাজতে নিয়ে পুরো চক্রটিকে গ্রেফতার করার জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হয়েছে।

উল্লেখ্য কিছুদিন আগে এধরনের বেটিং চক্রের ফাঁদে পা দিয়ে এক ব্যক্তি সর্বশান্ত হয়ে আত্মহত্যা করে বলে অভিযোগ ওঠে।

আদালত সুত্রে জানা গেছে দুজন গ্রেফতার হলেও পুলিশের পক্ষ থেকে অমিত ভার্মাকে ৫ দিনের জন্য হেফাজতে নেওয়ার আবেদন জানানো হয়েছিল। আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে। অপরদিকে কৌশিক চক্রবর্তীর জামিন হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here