বৃষ্টির রাতে নির্জনতার সুযোগে দোকানের খাদ্য সামগ্রী নিয়ে পালাল চোর, পুলিশি নজরদারি বাড়ানোর দাবি ব্যাবসায়ীদের।

0
295

মনিরুল হক, কোচবিহারঃ গত কয়েকদিন যাবত এক নাগাড়ে বৃষ্টি হয়ে চলছে উত্তরবঙ্গের জেলাগুলিতে। এই বৃষ্টির সুযোগ নিয়ে দোকানের খাদ্য সামগ্রী চুরি করে পালাল চোর। সব মিলিয়ে কয়েক হাজার টাকার খাদ্য সামগ্রী চুরি হয়েছে বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে শীতলকুচি ব্লকের ভাঐরথানা বাজারে। এই ঘটনার জেরে রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে সংশ্লিষ্ট এলাকায়।
জানা গিয়েছে, আজ সকালে দোকানে ঢোকার সময় ঝাঁপের তালা ভাঙ্গা অবস্থায় দেখতে পান দোকানের মালিক। এরপর তিনি ভেতরে ঢুকে দেখতে পান দোকানে থাকা খাদ্য সামগ্রী রাতের অন্ধকারে কে বা কারা চুরি করে নিয়ে গিয়েছে। এর আগেও এই দোকানের খাদ্য সামগ্রী চুরি হয়েছে বলে জানান দোকানের মালিক। সব মিলিয়ে কয়েক হাজার টাকার খাদ্য সামগ্রী চুরি হয়েছে। এভাবে চুরির ঘটনা ঘটতে থাকায় নিরাপত্তাহীনতায় ভুগছেন এলাকার সকল ব্যাবসায়ীরা।
এরপর খবর দেওয়া হলে ঘটনাস্থলে এসে পৌঁছন শীতলকুচি থানার পুলিশ। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। ভাঐরথানা বাজারে চুরি এবং চুরির চেষ্টা পর পর হওয়ায় নিরাপত্তাহীনতায় ভুগছে ব্যবসায়ী মহল। খুব শীঘ্রই সিসিটিভি ক্যামেরা বসানো সহ পুলিশি নজরদারি বাড়ানোর দাবি জানিয়েছেন ব্যাবসায়ী মহল।
এবিষয়ে ব্যবসায়ী সমিতির প্রাক্তন সম্পাদক চন্দন প্রামাণিক জানান, পর পর চুরির ঘটনায় আমরা উদ্বিগ্ন। শীঘ্রই এর কিনারা করতে পুলিশকে বলা হবে। তৃণমূল অঞ্চল সভাপতি উদয় নারায়ন বর্মন জানান, চুরির ঘটনার কিনারা করতে হবে। বিষয়টি পুলিশ প্রশাসনকে ব্যবস্থা নেওয়ার কথা বলব।