দড়ি দিয়ে হাত-পা বাঁধা অবস্থায় পুকুরের পাশের কালভার্টের নিচে ডোবার জলে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার কে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো জলপাইগুড়ি সদর ব্লকের পাহাড়পুর গ্রাম পঞ্চায়েত অধীন ডেঙ্গুয়াঝাড় সংলগ্ন গোমস্তা পাড়া এলাকায়।

0
49
Dead man lying on the floor under white cloth with blank tag on feet - retro style. The concept of what people die from.

জলপাইগুড়ি, নিজস্ব সংবাদদাতাঃ- কে বা কাহারা খুন করে দড়ি দিয়ে হাত-পা বেঁধে এখানে ফেলে গেছে কি না সেটা নিয়ে প্রশ্ন ? বুধবার ভোরে স্থানীয় সাহেব বাড়ি এলাকার বাসিন্দা মোজাহের আলী গোমস্তাপাড়া পারা প্রাইমারি স্কুলের পাশে কবরস্থান সংলগ্ন এলাকায় তার পুকুর দেখতে যান। হঠাতই সে পাশেই কালভার্টের নিচে জলে দেখতে দড়ি দিয়ে পা হাত-পা বাঁধা অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ ভাসতে। পাশে দুইজন ব্যক্তি বাইক আরোহী কে ডেকে বিষয়টি জানায়। খবর দেওয়া হয় পাশের গ্রামে। সাতসকালে বহু মানুষ ভিড় জামান এই মৃতদেহটি কে সনাক্তকরণ করতে। জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে মৃতদেহটি নিয়ে যায়। মৃত ব্যক্তির এখনো নাম ঠিকানা জানা যায়নি। তবে কোথা থেকে এল এই মৃতদেহ সেটা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। ঘটনা তদন্তে কোতোয়ালি থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here