কোচবিহারে ফের গিরিনকেই চেয়ারম্যান পদে রাখল তৃণমূল, শুভেচ্ছা জানাতে মাথাভাঙার বাড়িতে ভির কর্মীদের।

0
225

কোচবিহার, ২আগস্ট: ফের তৃণমূল জেলা কমিটির চেয়ারম্যান পদে থেকে যাওয়ায় গিরীন্দ্রনাথ বর্মণকে শুভেচ্ছা জানাতে মাথাভাঙার বাড়িতে দলীয় কর্মীদের উপচে পড়া ভির। সোমবার গোটা রাজ্যের সাথে কোচবিহার জেলা নতুন করে তৃণমূল কংগ্রেসের সভাপতি এবং চেয়ারম্যানের নাম ঘোষণা করে তৃণমূল কংগ্রেস। কোচবিহারে জেলা সভাপতি পদে পারথকে সরিয়ে অভিজিৎ দে ভৌমিককে দায়িত্ব দেওয়া হয়। কিন্তু চেয়ারম্যান রাখা গিরিন্দ্রনাথ বাবুকেই।

ওই খবর প্রকাশ্যে আসতেই গিরীন্দ্রনাথ বর্মনের বাড়িতে তৃণমূল কংগ্রেসের কর্মী তথা নেতৃত্বদের ঢল নেমে আসে। দলের চেয়ারম্যান কে ফুলের তোড়া দিয়ে সম্বর্ধনা জানানোর পাশাপাশি মিষ্টি মুখ করানোর কর্মীদের উপচে পড়া ভির দেখা যায় গিরিন বাবুর বাড়িতে।

গিরিন বাবু বলেন, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় যে দায়িত্ব দিয়েছেন তার প্রতি সম্পূর্ণ নিষ্ঠাশীল থাকবেন তিনি। তিনি আরো বলেন, জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিকের সাথে কথা বলে পঞ্চায়েত নির্বাচন এবং লোকসভা নির্বাচনে দলকে কিভাবে সুসংগঠিত করতে হয় তার পরিকল্পনা করা হবে। একই সাথে জেলার সমস্ত গ্রাম পঞ্চায়েত সহ ৩৩ টি জেলা পরিষদ আসন এবং কোচবিহার লোকসভা কেন্দ্রে দলীয় প্রার্থীকে জিতিয়ে এনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উপহার দেওয়ার কথাও এদিন ঘোষণা করেন গিরিন বাবু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here