ফের বোমা বিস্ফোরণে চাঞ্চল্য ছড়িয়েছে দাঁতন থানা এলাকায়।

0
134

পশ্চিম মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:- ফের বোমা বিস্ফোরণে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়,সোমবার রাতে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার দাঁতন থানার তররুই গ্রাম পঞ্চায়েতের পুন্দড়া এলাকায়,জানা গিয়েছে দাঁতন থানার তররুই গ্রাম পঞ্চায়েতের পুন্দড়া এলাকার অধর গড়াইয়ের বাড়ির পিছনে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে।বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল, পাশের বাড়িতে ছড়িয়ে ছিটিয়ে পড়ে ভাঙা কংক্রিটের প্লেটের টুকরো। এলাকাবাসীদের অভিযোগ, এলাকায় সন্ত্রাস করার জন্য বাড়িতেই মজুত রেখেছিল বোমাগুলো।কোনোভাবে বোমাগুলো ফেটে যায়।এলাকাবাসীর দাবি, ২০১৩ সালে তৃণমূলের বুথ সভাপতিকে বোম চার্জ করে এই অধর গড়াই।যদিও তার রাজনৈতিক পরিচয় নিয়ে দ্বন্দ্বে স্থানীয়রা।পরিবার সুত্রে খবর, হঠাৎ বিকট শব্দে ছুটে এলে দেখেন বোমা বিষ্ফোরণ হয়েছে।তবে কিভাবে হয়েছে তা অজানা।অধর বাবু তৃণমূলের সাথে যুক্ত।
যদিও তৃণমূলের সাথে যোগ রয়েছে অধর গড়াই মানতে নারাজ শাসকশিবির।তাদের দাবি,শান্ত এলাকাকে অশান্ত করতে বাড়িতে মজুত করেছে বোমা।২০১৯ সাল থেকে তিনি বিজেপি করতেন।
যদিও বিস্ফোরণের ঘটনার পর আতঙ্কিত এলাকার মানুষজন ।কীভাবে ঘটনা ঘটল তার তদন্তে নেমেছে দাঁতন থানার পুলিশ। ইতিমধ্যেই অধর গড়াইকে আটক করেছে দাঁতন থানার পুলিশ।তবে তাঁর রাজনৈতিক পরিচয় নিয়ে চাপানউতোর সৃষ্টি হয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here