আসন্ন ৭৫ তম স্বাধীনতা দিবস উপলক্ষে পোস্ট অফিস থেকে নির্দিষ্ট মান এবং দামে বিক্রি করা হচ্ছে জাতীয় পতাকা।

0
100

জলপাইগুড়ি, নিজস্ব সংবাদদাতাঃ- আসন্ন ৭৫ তম স্বাধীনতা দিবস উপলক্ষে পোস্ট অফিস থেকে নির্দিষ্ট মান এবং দামে বিক্রি করা হচ্ছে জাতীয় পতাকা।

এবারের ১৫ অগাস্ট এক বিশেষ দিন, এবারেরই পূর্ণ হচ্ছে শত কোটি স্বাধীনতা সংগ্রামীর আত্মবোলিদানে আসা দেশের স্বাধীনতার ৭৫ বছর।
এই ৭৫ তম স্বাধীনতা দিবসকে স্মরণীয় করে রাখতে হর ঘর তিরঙ্গা, মানে প্রতিটি বাড়িতে জাতীয় পতাকা তুলে দেশের স্বাধীনতার পাশাপাশি স্বাধীনতা সংগ্রামীদের প্রতি সন্মান জানানোর আহ্বান করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
তারই অঙ্গ হিসেবে দেশের অন্যান্য পোস্ট অফিসের সাথে জলপাইগুড়ি বড় পোস্ট থেকেও জাতীয় পতাকার নির্দিষ্ট মান এবং দাম বজায় রেখে জনসাধারনের জন্য বিক্রির ব্যবস্থা করা হয়েছে।
এই প্রসঙ্গে ডাক বিভাগের কর্মী স্মরশিত রায় বলেন, সরকারের নির্দেশে ৭৫ তম স্বাধীনতা দিবসের প্রাক মুহূর্তে আমরা নির্দিষ্ট মূল্যে জাতীয় পতাকা জনসাধারণ এর হাতে তুলে দিচ্ছি।
অপরদিকে সরকারি ভাবে এবং ন্যায্য মূল্যে জাতীয় পতাকা হাতে পেয়ে খুশি অনেকেই, ক্রেতা নেপাল দাস বলেন, দেশের প্রধানমন্ত্রী একটি বার্তা দিয়েছেন এবং এখানে সঠিক মান এবং দামে জাতীয় পতাকা হাতে পাচ্চি, অবশই এটি একটি ভালো উদ্যোগো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here