জেলা লোকশিল্পীদের কর্মশালা অনুষ্ঠিত হল কোচবিহারে।

0
184

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: জেলা লোকশিল্পীদের কর্মশালা অনুষ্ঠিত হল কোচবিহারে। আজ পশ্চিমবঙ্গ সরকারের উদ্যোগে এবং জেলার তথ্য সংস্কৃতি দপ্তরের আধিকারিকের তত্ত্বাবধানে কোচবিহারের জেলা পঞ্চায়েত প্রশিক্ষণ ও সম্পদ কেন্দ্রে অনুষ্ঠিত হলো ওই কর্মশালা।
বুধবার কোচবিহারের জেলাশাসক পবন কাদিয়ান এবং কোচবিহার পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ এই কর্মশালার প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে শুভসুচনা করে এবং জেলা বিভিন্ন প্রান্ত থেকে যেসব ভাওয়াইয়া শিল্পীরা এসেছে তাদের সংবর্ধনা দেয়।
জানা গেছে, ৩ দিন ধরে ওই কর্মসালা জেলা পঞ্চায়েত প্রশিক্ষণ ও সম্পদ কেন্দ্র চলবে এবং যারা এই প্রশিক্ষণ শিবিরে অংশ গ্রহণ করতে এসেছে তাদের থাকা ও খাওয়ার ব্যবস্থা এখানেই করা হয়েছে বলে জানা গেছে জেলার তথ্য সংস্কৃতি দপ্তরের তরফে।
এদিন এবিষয়ে কোচবিহার জেলাশাসক পবন কাদিয়ান জানান, জেলার প্রায় ৫০ জন শিল্পীদের নিয়ে আমাদের এই কর্মশালা। তারা তিন দিন ধরে এখানেই থাকবে। রাজ্য সরকারের উদ্যোগেই মূলত এই কর্মশালা অনুষ্ঠিত হচ্ছে।এই ৩ দিন ধরে রাজ্য সকারের যে সব স্কিম আছে সেগুলো নিয়ে আলোচনা হবে। জেলা তথ্য সংস্কৃতি দপ্তরের আধিকারিক এবং অন্যান্য আধিকারিক যারা এই অনুষ্ঠানের দায়িত্বে রয়েছে তাদের সহযোগিতায় এই তিন দিনের কর্মসালা যাতে সুষ্ঠুভাবে হয় এটাই চাইবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here