হবিবপুর সামু হেমরম উচ্চ বিদ্যালয় পরিকাঠামো বেহাল অবস্থা বিরুদ্ধে বিক্ষোভ ছাত্র-ছাত্রীদের।

0
91

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ-হবিবপুর সামু হেমরম উচ্চ বিদ্যালয় পরিকাঠামো বেহাল অবস্থা বিরুদ্ধে বিক্ষোভ ছাত্র-ছাত্রীদের,

বিদ্যালয়ের উন্নতির সঠিক পদক্ষেপ গ্রহণ করার জন্য বিদ্যালয়ে ছাত্রছাত্রীরা সহ পার্শ্বশিক্ষক সকলেই, প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ জানিও কোন কাজ হয়নি এমনি অভিযোগ ছাত্র-ছাত্রীদের সহ শিক্ষকেরা,

উল্লেখ্য ওই বিদ্যালয়ের পরিকাঠামো ঠিক না থাকায় বৃহস্পতিবার বিদ্যালয়ের পঠন-পাঠন শুরু হওয়ার আগে ই হাতে প্লে কার্ড নিয়ে প্রধান শিক্ষকের ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে ওই বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা। জানা যায় তাদের দাবী বিদ্যালয়ের বাথরুম থেকে শুরু করে বিদ্যুৎ,পানীয় জলের ব্যবস্থা বেহাল অবস্থা ঠিকনেই স্কুলের ভেতরে মাঠ সহ মিড ডে মিলের বসে খাবার খাওয়ার যায়গা, নেই সাইকেল ঘর এমনটাই অভিযোগ ছাত্র ছাত্রীদের ,এবিষয়ে প্রধান শিক্ষক অর্নব কুমার সরকারকে ক্যামেরায় ধরা হলে তিনি মুখ খুলতে নারাজ ক্যামেরা দেখেই সরে চলেযান কোন মন্তব্য করেনি প্রধান শিক্ষক।

প্রায় পাঁচ ঘন্টার বেশি বিক্ষোভ প্রদর্শন করতে থাকে ছাত্রছাত্রীরা। তাদের দাবি স্কুলের বাথরুম সপ্তাহে দুদিন পরিস্কার করতে হবে,সেখনে একদিন করাহয়, পর্যাপ্ত পরিমাণের বিশুদ্ধ পানীয় জলের ব্যবস্থা করতে হবে, বিদ্যালয় উপযুক্ত আলো ও ফ্যানের ব্যবস্থা করতে হবে,সাইকেল ঘর সহ নানান দাবি দাওয়া নিয়ে এদিন দুপুরে ছাত্রছাত্রীরা অভিযোগপত্র নিয়ে ওই বিদ্যালয়ে বিক্ষোভ প্রদর্শন করতে থাকে। এ বিষয়ে ওই বিদ্যালয়ের এক ছাত্র ছাত্রীর সহ স্কুল শিক্ষকদের দাবি এই স্কুলে পরিকাঠামো ঠিক করা দরকার প্রধান শিক্ষক কোন নজর দিছে না এই বিদ্যালের দিকে এমনি অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here