মঙ্গলবার সন্ধ্যায় বালুরঘাট চকভবানী শ্মশান কালীবাড়ি এলাকায় এক সোলার লাইট উদ্বোধন করলেন বালুরঘাটের পৌর প্রধান অশোক মিত্র ।

0
45

দক্ষিণ দিনাজপুর, নিজস্ব সংবাদদাতা:- মঙ্গলবার সন্ধ্যায় পৌর প্রধান ছাড়াও ভাইস চেয়ারম্যান প্রদীপ্তা চক্রবর্তী , MCIC বিপুল কান্তি ঘোষ অন্যান্য কাউন্সিলাররা ওই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
পৌর প্রধান শ্রী অশোক মিত্র মহাশয় বলেন ” এই লাইট টির দীর্ঘই দিন ধরে এই অঞ্চলের দাবি ছিল এর পাশেই এক কবর স্থান রয়েছে , এই জায়গা বিশন ভাবে অন্ধকার হয়ে ছিলো। কালী মাতার মন্ধির চত্বর আলোকিত হবে এবং পাশাপাশি বিভিন্ন সম্প্রদায়ের মানুষ এইখানে কবর দিতে আসেন তো তাতে অনেক ক্ষেত্রে তাদের অসুবিধে হয় এর ফলে এই লাইট এইখানে দেওয়া হয়েছে ।
তিনি আরো জানান যে শুধু আসে পাশের মানুষ নন পুরো জেলার মানুষ এইখানে আসে , জেলার বিভিন্ন প্রান্তের মানুষ এইখানে এসে থাকে কিন্তু দীর্ঘ দিন ধরে সেই জায়গা অন্ধকার হয়ে ছিলো এর ফলে মানুষরে খুব উসুবিধে হলো সেটা আজ আলোকিত করা হলো , এর ফলে বিভিন্ন সম্প্রদায়ের মানুষের তাদের প্রিয় জন্দের শেষ কৃত্তে কোনো রকম অসুবিধে হবে না , তারা সম্পূন্ন পরিষেবা টা পাবে । মিত্র বাবু আরো বলেন এক লক্ষ টাকা বাজেটের এই লাইট গুলো সারা সহর জুড়ে লাগানো হবে এবং বালুরঘাট পৌরসভার আন্ডারে যেসব সমস্ত পার্ক গুলো রয়েছে সেখানেও এই ট্রাই কালার সোলার লাইট গুলো সেট করা হবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here