নরেন্দ্র মোদী’কে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহ্বান জানিয়ে হরিহরপুর থেকে খাসমল্লিক পর্যন্ত -ডঃ অনির্বান গঙ্গোপাধ্যায়ের জনসংযোগ যাত্রা।

0
45

যাদবপুর, নিজস্ব সংবাদদাতা:- তপ্ত উষ্ণতা পেরিয়ে কিছুটা হলেও শীতলতার বাতাবরণ। মাঝে কয়েক দিনের বৃষ্টি ও কালবৈশাখী র আনাগোনায় প্রকৃতির সেই রুক্ষতা কিছুটা হলেও কম। সদয় হয়েছেন সূর্যদেব। কিন্তু প্রকৃতি যেমনি থাক ভোট প্রচারে খামতি নেই যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি মনোনীত প্রার্থী ডঃ অনির্বান গঙ্গোপাধ্যায়ের।  নমিনেশন পর্ব মিটে গেলও ভোটের প্রচার চলছে সমান উষ্ণতায়। প্রচারের অভিমুখ ও লক্ষ্য সেই একই – যাদবপুর হয়ে দিল্লিতে মোদীজিকে পুনরায় প্রধানমন্ত্রী হিসাবে নির্বাচিত করা। তাই সেই লক্ষ্য পূরণে তিনি সাদা অবিচাল ও একাগ্র। স্বপ্ন পূরণ না হওয়া পর্যন্ত তাঁর বিশ্রাম নেই ।


তাই প্রতিদিনের মতন এদিন করলেন জনসংযোগ যাত্রা, বারুইপুর পশ্চিম মন্ডল ৪, হরিহরপুর থেকে খাসমল্লিক পর্যন্ত – শ্রী নরেন্দ্র মোদী মহাশয় কে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহ্বান জানিয়ে জনসংযোগ যাত্রায় অংশ নিয়েছিলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী বিশিষ্ট শিক্ষাবিদ ডঃ অনির্বাণ গঙ্গোপাধ্যায় মহাশয়।
প্রতিদিনের জনসংযোগ যাত্রার মতন এদিনের যাত্রাপথেও পা মিলিয়ে ছিলেন অসংখ্য মানুষ।

মানুষের আশীর্বাদ নিতে নিতে তিনি মনুষের সামনে তুলে ধরেন বর্তমান সরকারের ব্যর্থতা ও মোদীজির সাফল্যের খতিয়ান। তিনি বোঝান পুনরায় মোদী সরকার পুনঃপ্রতিষ্ঠা হলে দেশ ও রাজ্যের কতটা উন্নতি হবে। তাই তিনি যাদবপুর কেন্দ্রে বিজেপি কে জিতিয়ে কেন্দ্রে মোদীজিকে তৃতীয়বারের জন্য নিয়ে আসার পথ সুগম করার আহ্বান জানানা। প্রত্যাশা মতো এদিনও তাঁকে দেখতে, হাতে হাত মেলাত, তাঁর সঙ্গে একটু কথা বলতে রাস্তার পাশে আট থেকে আশি উৎসাহী জনতার ভীড় ছিল চোখে পড়ার মতো।