দমদমের বিজেপি মনোনীত প্রার্থী ডঃ শীলভদ্র দত্ত’কে পাশে নিয়ে রোড শো করলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ।

0
38

দমদম, নিজস্ব সংবাদদাতা:- আগামি ১লা জুন শেষ দফার ভোট। আর শেষ দফার প্রচারের কেন্দ্রবিন্দুতে ছিলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অশোকনগর ও বারুইপুরে দলীয় প্রার্থীর সমর্থনে সভা শেষ করে কিছুক্ষণ রাজভবনে বিশ্রাম নিয়ে বাগবাজারে সারদা দেবীর বাড়িতে শ্রদ্ধা জানান। রোড শোয়ে যোগ দেওয়ার আগে প্রধানমন্ত্রী বাগবাজারে সারদে দেবীর বাড়িতে প্রার্থনা করেন। পাশপাশি সেখানকার সন্ন্যাসীদের সঙ্গে কথা বলেন। এরপর শ্যামবাজার পাঁচ মাথার মোড়ে সুভাষচন্দ্র বসুর মূর্তিতে শ্রদ্ধা অর্পণ করেন মোদী। এরপরে সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ সেখান থেকে রোড-শো শুরু করেন। শ্যামবাজার মোড় থেকে এই রোড শো শুরু হয়ে শেষ হয় সিমলা স্ট্রিটে স্বামী বিবেকানন্দের পৈতৃক বাড়ির সামনে।সেখানে গিয়ে তিনি স্বামী বিবেকানন্দকে শ্রদ্ধা জানান। প্রায় দু’শো মিটার রাস্তার দুই ধারে মানুষের উপচে পড়া ভিড় ছিল।

এদিনের রোড শোতে প্রধানমন্ত্রীর সঙ্গে গাড়িতে ছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, কলকাতা উত্তর ও দমদমের দুই দলীয় প্রার্থী তাপস রায় ও শীলভদ্র দত্ত। রোড-শো শেষে তাপস বলেন, ”আমি কৃতজ্ঞ। এই প্রথম তিনি রোড-শো করলেন। তা-ও আমার জন্য।” পাশাপাশি  দমদমের বিজেপি মনোনীত প্রার্থী শীলভদ্র দত্তও প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানান।

রোড-শো’র গোটা পথের দু’দিকে ছিল চোখে পড়ার মতো ভিড়। তাদের ছোড়া ফুলের পাপড়িতে রাস্তার চেহারা পুস্পময় হয়ে ওঠে। কোথাও ভিড়ের চাপে ভেঙে যায় ব্যারিকেড, বিপুল উৎসাহী জনতাকে ঠেকাতে কালঘাম ছুটে যায় পুলিশ-কর্মীদের।

উল্লেখ্য, রাজনৈতিক বোদ্ধাদের মতে, রাজ্যে এসে মঙ্গলবার সারদা দেবী ও বিবেকানন্দের বাড়ি ছুঁয়ে সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘সাধু’ সংক্রান্ত মন্তব্যের জেরে যে বিতর্ক তৈরি হয়েছিল তার পাল্টা একটা বার্তা দেওয়ারও  চেষ্টা করেছেন প্রধানমন্ত্রী।