কলকাতা পৌরসভা নির্বাচনে ফলাফল নিয়ে মেদিনীপুরে এসে সন্ত্রাসের অভিযোগ করলেন BJP নেত্রী ভারতী ঘোষ

0
301

নিজস্ব সংবাদদাতা,পূর্ব মেদিনীপুর:- কলকাতা পুরসভার ফলাফল নিয়ে আমরা অর্থাৎ বিজেপি চিন্তিত নই। কারণ ফল প্রকাশ হওয়ার আগেই ভোটের দিন তৃণমূলের আচরণ ও তান্ডব,সিসি ক্যামেরায় কাগজ চেটানো এসবই ফলাফল নিশ্চিত করে দিয়েছে।
মঙ্গলবার একটি মামলায় মেদিনীপুর আদালতে হাজিরা দিতে আসেন জেলার প্রাক্তন পুলিশ সুপার তথা বিজেপি নেত্রী ভারতী ঘোষ।তিনি জানান, বিজেপি আশাবাদী ছিল যে ১৪৪ টি আসনে এই ফল হতে চলেছে। তবে এটা শাসকের পক্ষে চিন্তার। কারন গণতন্ত্রে শাসকের যতটা সম্মান ঠিক ততটাই সম্মান বিরোধীদের পাওয়া উচিত । তা না গণতন্ত্রের জন্য তা ক্ষতিকর।
ভারতী ঘোষ জানান,ভোটের ফলাফল নিয়ে বিজেপি চিন্তিত নয়। বিজেপি মানুষের সঙ্গে থেকে রাজনীতি যেভাবে করে সেভাবেই করে আসবে। বিজেপি নেত্রী কে মারধর সহ বিভিন্ন জায়গায় ভুট্টার ঢোকানো এগুলা করা কোন মানে ছিল না, এমনিভাবে কটাক্ষ করলেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ, কারণ কলকাতা শহর এগুলোকে ভালো চোখে দেখে না, এগুলো করে তৃণমূল হয়তো কিছু সিট পেল , পাশাপাশি নির্বাচন কমিশনার উপর আঙ্গুল তুলেন তিনি, তিনি বলেন নির্বাচন কমিশন বলেছিল ভোট টা ভালোভাবে করানো হবে কিন্তু যেভাবে অশান্তির পরিবেশ সৃষ্টি হয়েছে, এমনটাই বললেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ।