ব্যারাকপুর থেকে ভায়া রানাঘাট লালগোলা লোকাল উদ্বোধন করলেন সাংসদ জগন্নাথ সরকার এবং অর্জুন সিং, রানাঘাট স্টেশনে চালু হলো চলমান সিঁড়ি।

0
409

নদীয়া, নিজস্ব সংবাদদাতা:- দীর্ঘদিন ধরেই নদীয়ার বিভিন্ন প্রান্ত থেকে রেলযাত্রীদের দাবি ছিলো, বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ ট্রেনের।
এ ব্যাপারে সাংসদ জগন্নাথ সরকার বেশ কয়েকবার রেল দপ্তরে সাথে কথা বলেন। যার মধ্যে উল্লেখযোগ্য, ব্যারাকপুর ভায়া রানাঘাট লালগোলা চালু হলো আজ থেকে, রানাঘাট স্টেশনে যাত্রীদের রেললাইন পারাপারের সুবিধার্থে চলমান সিঁড়িও উদ্বোধন করেন সাংসদ জগন্নাথ সরকার।
দুপুর বারোটার সময় ব্যারাকপুর রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে আসে ওই ট্রেনটি, জগন্নাথ সরকারের সাথে এই উদ্বোধনে ছিলেন সাংসদ অর্জুন সিং। প্রথমদিন চালু হওয়া ওই ট্রেনের যাত্রী হিসেবে ট্রেনে চড়েই তিনি এসে পৌঁছান রানাঘাটে । প্রধানমন্ত্রীর সমগ্র দেশ পরিচালনার সুখ্যাতি করে রেলমন্ত্রীর ভূয়োশি প্রশংসা করেন সাংসদ জগন্নাথ সরকার। তিনি বলেন, দীর্ঘ করোনা পরিস্থিতির মধ্যেও রেলওয়ে কোচ তৈরিতে এই মুহূর্তে বিশ্বের মধ্যে এক নম্বরে রয়েছে ভারত, বিভিন্ন স্টেশনে ওয়ান্ডাওয়ে, ওভার ব্রিজ, এবং প্ল্যাটফর্মের আধুনিকরণ করে সকল সুবিধা সম্বলিত উন্নত মানের ট্রেন চলাচল সমগ্র যাত্রীসাধারণ কে খুশি করতে পেরেছে। তবে রাজ্য সরকারের পক্ষ থেকে জমি অধিগ্রহণের ইচ্ছাকৃত সমস্যা জিইয়ে রাখার জন্য, আরো উন্নতি ত্বরান্বিত হচ্ছে এ বাংলায়।