শাটার ভেঙে অভিনব কায়দায় ৩ দোকানে দুঃসাহসিক চুরি মাথাভাঙায়।

0
200

মনিরুল হক, কোচবিহারঃ শাটার ভেঙে অভিনব কায়দায় তিন দোকানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটল মাথাভাঙ্গা বাজারে। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বাজার এলাকায় থাকা সমস্ত সিসিটিভি ক্যামেরার দিক পরিবর্তন করে দোকানের শাটার ভেঙে চুরির ঘটনায় ক্ষোভে ফেটে পড়ে ব্যাবসায়ীরা। এক রাত্রেই তিন দোকানে চুরির ঘটনা ঘটায় দায়িত্ব নিয়ে প্রশ্ন উঠতে শুরু হয়েছে বাজার পাহাড়ায় থাকা কর্তব্যরত সিভিক ও ব্যবসায়ী সমিতির।
ব্যাবসায়ীদের অভিযোগ, বারবার বাজারে চুরির ঘটনা ঘটলেও নির্বিকার ব্যবসায়ী সমিতি ও পুলিশ প্রশাসন। এদিন মাথাভাঙ্গা বাজারে দুটি কাপড়ের দোকান ও একটি চালের দোকানে চুরি হয়। চুরির ঘটনার খবর পেয়ে বাজারে আসে মাথাভাঙ্গা থানার পুলিশ। কাপড় বিক্রেতা শ্যামসুন্দর সাহা জানান দোকানের সুরক্ষার জন্য শাটার লাগানো রয়েছে। তারপরেও শাটার ভেঙে এই ছুরির ঘটনা ঘটল। ফলে আনুমানিক এক লক্ষ টাকার উপরে ক্ষতির সম্মুখীন হতে হবে।
এ বিষয়ে কাপড় ব্যবসায়ী রাজকুমার বথেরা, অজিত ঘোষ উভয়েই বলেন, এমনি করোনার জন্য ব্যবসা নেই, তারপর আবার চুরি। সত্যি চিন্তা হচ্ছে ভবিষ্যতে যে কী হবে। থানায় অভিযোগ জানাচ্ছি দেখা যাক পুলিশ কি করে।
এদিন চুরির বিষয়ে মাথাভাঙ্গা মহকুমা পুলিশ আধিকারিক সুরজিৎ মন্ডল বলেন, একরাতে তিনটি দোকানে চুরির ঘটনা শুনেছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, সমস্ত ঘটনা পুলিশ তদন্ত করে চুড়ির উদঘাটন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।প্রসঙ্গত এর আগে মাথা ভাঙ্গায় কয়েকটি চুরির ঘটনার কিনারা করতে পেরেছে মাথাভাঙ্গা থানার পুলিশ। এই চুরির কিনারা ও পুলিশ করতে পারবে বলে ব্যবসায়ীদের একাংশের ধারণা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here