করোনার বিধিনিষেধকে বুড়ো আঙুল দেখিয়ে জলপাইগুড়ি শহরের আসামমোড়ে একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলে দ্বাদশ শ্রেনীর মৌখিক পরীক্ষা নেওয়ার অভিযোগ।

0
347

জলপাইগুড়ি, নিজস্ব সংবাদদাতাঃ- করোনার বিধিনিষেধকে বুড়ো আঙুল দেখিয়ে জলপাইগুড়ি শহরের আসামমোড়ে একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলে দ্বাদশ শ্রেনীর মৌখিক পরীক্ষা নেওয়ার অভিযোগ। স্কুলের পোষাক না পরে পরীক্ষার্থীদের স্কুলে আসতে নির্দেশ দেওয়া হয়েছে স্কুলের তরফে। পরীক্ষা দিতে স্কুলে ঢোকার মুখে কোনও থার্মাল স্ক্যানিং বা স্যানিটাইজেশনের ব্যবস্থা নেই করা হচ্ছে না। এদিকে এই খবর সংগ্রহ করতে গিয়ে এক অভিভাবকের হুমকির মুখে পড়তে হয় সংবাদমাধ্যমের প্রতিনিধিদের। তিনি হুমকি দেওয়ার পাশাপাশি নিগ্রহ করার চেস্টাও করেন। মোবাইল কেড়ে নেওয়ার চেস্টা করেন। স্কুল কতৃপক্ষের উস্কানিতেই ওই অভিভাবক সংবাদ মাধ্যমের প্রতিনিধির ওপর আক্রমণ করার চেস্টা করেন। খবর পেয়ে কোতোয়ালি থানার পুলিশ আসে ঘটনাস্থলে। তখন ওই অভিভাবক পালিয়ে যান।

এদিকে বারবার অনুরোধ করার পরও স্কুলের প্রিন্সিপাল দেখা করতে বা কথা বলতে রাজি হননি। পরে ফোনে জানান পরীক্ষা নয়, প্রজেক্ট জমা নেওয়া হচ্ছে। যদিও পড়ুয়া এবং অভিভাবকরা স্পস্ট জানিয়েছেন মৌখিক পরীক্ষা নেওয়া হচ্ছে।