মহাকুমা থানা লেভেল পুলিশ ক্রিকেট টুর্নামেন্টের জয় লাভ করল মাথাভাঙা পুলিশ স্টেশন।

0
267

মনিরুল হক, কোচবিহারঃ গতকাল থেকে মাথাভাঙ্গা থানা লেভেল ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছিল মাথাভাঙ্গা নেতাজি সুভাষ ক্রীড়াঙ্গনে। এই খেলায় মাথাভাঙা মহাকুমার অন্তর্গত মাথাভাঙ্গা পুলিশ স্টেশন, শীতলকুচি থানা, ঘোকসাডাঙ্গা থানা, এবং নিশিগঞ্জ পুলিশ ফাঁড়ি এরা অংশগ্রহণ করে।
আজ নেতাজীর ১২৫ তম জন্ম দিবস উপলক্ষে মাথাভাঙ্গা নেতাজি সুভাষ ক্রীড়াঙ্গনে এই খেলার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় উপস্থিত ছিলেন, মাথাভাঙ্গা মহকুমা পুলিশ আধিকারিক সুরজিৎ মন্ডল, মাথাভাঙ্গা থানার আইসি ভাস্কর প্রধান, মাথাভাঙ্গার সিআই অজয় মণ্ডল, ঘোকসাডাঙ্গা থানার ওসি অজিত কুমার সা, মাথাভাঙ্গা থানার সেকেন্ড অফিসার মোহাম্মদ আলী সহ বিভিন্ন পুলিশ আধিকারিকরা।
এদিনের খেলায় অংশগ্রহণ করে ঘোকসাডাঙ্গা থানার পুলিশ টিম এবং মাথাভাঙ্গা থানার পুলিশ টিম। এই দুইটি টিমের মধ্যে জোর লড়াই শেষে মাথাভাঙা থানা জয়লাভ করে। প্রথমে ব্যাট করতে নেমে ঘোড়াডাঙ্গা পুলিশ স্টেশন ১০ উইকেট হারিয়ে ৩৫ রান করে। তার জবাবে ব্যাট করতে নামে মাথাভাঙ্গা পুলিশ স্টেশন। ৯ ওভারে চার উইকেট হারিয়ে ৬ উইকেটে জয় লাভ করে। ম্যান অব দ্যা ম্যাচ এবং ম্যান অব দ্যা সিরিজ হয়েছেন মাথাভাঙ্গা থানার রাজু বর্মণ।
জয়ী এবং রানার্স ট্রফি তুলে দেন মাথাভাঙ্গা মহকুমা পুলিশ আধিকারিক সুরজিৎ মন্ডল, সিয়াই অজয় মণ্ডল, আইসি ভাস্কর প্রধান, সেকেন্ড অফিসার মোহাম্মদ আলী সহ বিভিন্ন আধিকারিকরা। এদিন মাথাভাঙ্গা নেতাজী সুভাস গ্রাম পুলিশের এই খেলা দেখতে প্রচুর মানুষের উপস্থিতি লক্ষ করা যায়। পাশাপাশি আজকের এই ফাইনাল টুর্নামেন্ট পুলিশ কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করার মতো ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here