দীর্ঘ ১০ বছর পর নয়া চেয়ারম্যানের হাত ধরে খুলতে চলেছে এনবিএসটিসি-র রিক্রিয়েশন ক্লাব ও লাইব্রেরী।

0
123

মনিরুল হক, কোচবিহারঃ দীর্ঘ ১০ বছর পর নয়া চেয়ারম্যানের হাত ধরে খুলতে চলেছে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের রিক্রিয়েশন ক্লাব ও লাইব্রেরী। আজ কোচবিহার ট্যাক্সি স্ট্যান্ড এলাকায় অবস্থিত উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের রিক্রিয়েশন ক্লাব ও লাইব্রেরী পরিদর্শন করে তা আবার নতুন করে খোলার প্রক্রিয়া চালু করলেন পরিবহণ নিগমের নয়া চেয়ারম্যান পার্থ প্রতিম রায়।
এদিন সেখানে পার্থ প্রতিম রায় ছাড়াও উপস্থিত ছিলেন উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের অন্যান্য আধিকারিকেরা। এদিন সেখানে পার্থ বাবুকে রিক্রিয়েশন ক্লাব ও লাইব্রেরীর আধিকারিকদের সাথে কথা বলতে দেখা যায় এবং সম্পূর্ণ লাইব্রেরীও ঘুরে দেখেন বলে জানা যায়।
এদিবন পার্থ বাবু বলেন, “আমরা বেশ কিছুদিন আগেই রিক্রিয়েশন ক্লাব ও লাইব্রেরী পরিদর্শন করে গিয়েছিলাম আর তারপর আজ আবারও এখানে এসে দেখে গেলাম। এখানে পুরনো সমস্থ বই, পুরস্কার সব রয়েছে সব গুলোকে আবার নতুন করে সাজিয়ে এটিকে খোলার নির্দেশ দেওয়া হল।”
উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা এটি উত্তরবঙ্গের একটি অতিপ্রাচীন পরিবহণ সংস্থা। বর্তমানে কিছুদিন আগেই এই পরিবহণ সংস্থার নয়া চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন কোচবিহারের প্রাক্তন সাংসদ তথা তৃণমূলের প্রাক্তন জেলা সভাপতি পার্থ প্রতিম রায়। আর তিনি দায়িত্ব পাওয়ার পর মালদা থেকে শুরু করে উত্তরবঙ্গের বেশ কিছু এলাকায় নিতুন বাস পরিষেবা চালুর থেকে শুরু করে নতুনত্ব কিছু গড়ে তোলার সব কিছুর দিকে নজর দিয়েছেন তিনি। আর এবার উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার দীর্ঘ ১০ বছর থেকে বন্ধ হয়ে থাকা রিক্রিয়েশন ক্লাব ও লাইব্রেরীর খোলার জন্য উদ্যোগ গ্রহণ করলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here