করোনা পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হতেই এবার রথবাড়ি এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কের চার লেনের দখল করা দুটি লেন উচ্ছেদ অভিযান চালালো জেলা পুলিশ ও প্রশাসন।

0
224

মালদা, নিজস্ব সংবাদদাতা:- মালদা শহরের রথবাড়ি এলাকায় চার লেনের জাতীয় সড়কের মধ্যে দুই লেনের দীর্ঘদিন ধরেই জবরদখল করে চলছিল বাজার এবং অস্থায়ী দোকান। করোনা সংক্রমনের মধ্যে এই দুটি লেন চালু করার ক্ষেত্রে তেমনটা প্রয়োজনীয় উদ্যোগ নেয় নি জেলা পুলিশ ও প্রশাসন। কিন্তু করোনা পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হতেই এবার রথবাড়ি এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কের চার লেনের দখল করা দুটি লেন উচ্ছেদ অভিযান চালালো জেলা পুলিশ ও প্রশাসন।
জেলা পুলিশ ও প্রশাসনের পক্ষ থেকে পুনরায় প্রথম দুটি গাড়ি চলাচলের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। রবিবার থেকে চলবে প্রতিটি লাইনে গাড়ি। তাই শনিবার জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে প্রথম দুটি লেনের বেআইনি মোর দখল করে থাকা দোকান গুলির উচ্ছেদ অভিযান চালানোর কাজ শুরু করলো প্রশাসন। এদিন সকাল থেকেই রথবাড়ি থেকে শুরু করে রামকৃষ্ণ পল্লী এলাকা পর্যন্ত ৩৪ নম্বর জাতীয় সড়কের দুটি লেনের রাস্তার ধারে থাকা সবজি বিক্রেতা থেকে শুরু করে অন্যান্য অস্থায়ী দোকান তুলে দেওয়া হয়।
জেলা ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর শান্তিনাথ পাঁজা জানিয়েছেন, সাধারণ মানুষের চলাচলের ক্ষেত্রে অনেকটাই সমস্যা হচ্ছিল বলে অভিযোগ উঠেছিল। এছাড়াও জাতীয় সড়কের এই দুটি লাইন দিয়ে যানবাহন চলাচল করতে পারছিল না। বেআইনিভাবে অস্থায়ী বাজার বসেছিল। পার্কিং জোন গড়ে উঠেছিল। সে ব্যাপারে এদিন প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here