বিদায়ী পৌরপ্রশাসক অলকা সেন মজুমদার এক্তেশ্বর শিব মন্দিরে পুজো দিয়ে নমিনেশন ফাইল করলেন।

0
229

আবদুল হাই, বাঁকুড়াঃ আগামী 27 শে ফেব্রুয়ারি বাঁকুড়া পৌরসভা নির্বাচনে নির্ঘণ্ট বেঁধে দিয়েছে রাজ্য নির্বাচন কমিশন। তার জন্য ডান-বাম রাম সব দলই প্রচার চালাতে মরিয়া, সবাই নিজেদের এগিয়ে রাখছে পৌরসভারসভা দখলের লড়াইয়ে।ইতিমধ্যেই বঙ্গ তৃণমূল এবং বঙ্গ সিপিআইএম শিবির তাদের মনোনীত পৌরভোটে প্রার্থীর তালিকা প্রকাশ করেছে।

বাঁকুড়া পৌর শহরের সকলে যেই ওয়ার্ডের দিকে তাকিয়ে তাহলো 11 নম্বর ওয়ার্ড। এইবার এই ওয়ার্ডের তৃণমূল প্রার্থী বাঁকুড়া পৌরসভার বিদায়ী পৌরপ্রশাসক অলকা সেন মজুমদার।আজ সোমবার বাঁকুড়া জেলার শতাব্দী প্রাচীন বিখ্যাত শিব মন্দির এক্তেশ্বরে ওয়ার্ডের কর্মী এবং সমর্থকদের নিয়ে পুজো দিয়ে নিজের নমিনেশন ফাইল এবং প্রচারের কাজে নেমে পড়লেন তিনি। আমাদের ক্যামেরার মুখোমুখি হয়ে বিদায়ী পৌরপ্রশাসক জানান,আমি বাবা শিব কে জানালাম 108 টা আসলেই যেন তৃণমূল কংগ্রেস প্রার্থীরা ব্যাপকভাবে জয় লাভ করে,লড়াইয়ের ময়দানে প্রতিদ্বন্দ্বী বলে কাউকে মনে করছি না, 11 নম্বর ওয়ার্ডের মানুষ বিচার করবে।

সবে মিলে আসন্ন পৌরভোটে সরগরম বাঁকুড়া জেলার রাজনীতি। কোন দলই কাউকে একচুল আসন ছেড়ে দেবে না লড়াইয়ের ময়দানে। এখন শুধু সময়ের অপেক্ষা ফল ফলাফল কোন দিকে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here